ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

হাঙরের হামলা, প্রাণে বাঁচলেন ক্যাটারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯, ১২ জুলাই ২০১৮

বয়ফ্রেন্ডের সঙ্গে মিয়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্যাটরিনা। ভেবেছিলেন, ওখানেই সব প্রয়োজনীয় ফটোশুট সেরে নেবেন। শুরুও করেছিলেন। কিন্তু, আচমকাই দুর্ঘটনা।

মিয়ামি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ক্যাটারিনা গিয়েছিলেন ছুটি কাটাতে। জলে নেমে বেশ কিছুক্ষণ সাঁতার কাটার পর আচমকাই একটি হাঙর তাকে আক্রমণ করে বসে। ক্যাটারিনার হাতে কামড় বসিয়ে তাকে পানির নীচে টেনে নিয়ে যেতে শুরু করে হাঙরটি। বছর ১৯-এর ক্যাটারিনা যন্ত্রনায় ছটপট করতে শুরু করলে, সঙ্গে সঙ্গে তার বয়ফ্রেন্ড পানিতে নেমে তাকে উদ্ধার করেন।

এক সাক্ষাৎকারে ক্যাটারিনা বলেন, আচমকাই একটি হাঙর তার হাতে কামড় বসিয়ে দেয়। তিনি বুঝতে পারেন, হাঙরের দাঁত তার হাতের চামড়া ভেদ করে ভিতরে বসতে শুরু করেছে। শুধু তাই নয়, আস্তে আস্তে তার পুরো হাতটাই হাঙরের মুখে চলে যেতে শুরু করে বলে ক্যাটারিনা অনুভবও করেন বলে জানান। কোনওক্রমে এরপর হাঙরের মুখ থেকে নিজেকে উদ্ধার করলে, তার বয়ফ্রেন্ড গিয়ে তাকে জলের উপরে তুলে নিয়ে আসেন।

ফ্লোরিডা ফেরার আগেই ক্যাটারিনাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের ধারণা, এখনও হাঙরের দাঁতের দু’এক টুকরো ক্যাটারিনার হাতে থাকতে পারে। তাই উপযুক্ত চিকিৎসা না হলে, যে কোনও সময় তা সংক্রমণ হয়ে যেতে পারে। তবে বছর ১৯-এর এই মডেল বলেন, হাঙরের মুখ থেকে উদ্ধার পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।

সূত্র : এনবিসি

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি