ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

হাতিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে কলেজ শিক্ষক নিহত, আহত ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৭, ২২ এপ্রিল ২০২০

নিহত কলেজ শিক্ষকের লাশ

নিহত কলেজ শিক্ষকের লাশ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চৌমুহনী বাজার এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আব্দুল হালিম সবুজ (৪০) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। 

বুধবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার ওছখালী-জাহাজমারা প্রধান সড়কের চৌমুহনী বাজারের খাদ্যগুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম সবুজ উপজেলার বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি লক্ষ্মীপুরের একটি পলিটেকনিক কলেজের প্রভাষক। 

আহতরা হলেন- নিহত সবুজের ভাই ও হাতিয়া জেলা পরিষদ ডাকবাংলোর কেয়ারটেকার আব্দুল হামিদ  (৩২)। অপর মোটরসাইকেলের আরোহী জাহাজমারা ইউনিয়নের ম্যাকপাশান গ্রামের জাফর উল্লাহ (৬৫) ও ইলিয়াছ (৩০)। তারা দুইজন সম্পর্কে বাবা-ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে উপজেলার ওছখালী-জাহাজমারা প্রধান সড়কের চৌমুহনী বাজারের খাদ্যগুদাম এলাকায় দুইটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটানাস্থলেই কলেজ শিক্ষক আবদুল হালিম সবুজ নিহত হয়।

এসময় তার সাথে থাকা তার ভাই আব্দুল হামিদ গুরুত্বর আহত হয়। অপর মোটর সাইকেল দুই আরোহী আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়া হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি