ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

৬৬তে রাইসুল ইসলাম আসাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩১, ১৫ জুলাই ২০১৮

প্রখ্যাত অভিনেতা রাইসুল ইসলাম আসাদ। জীবনের সাড়ে ছয় দশক পেরিয়ে এসেছেন তিনি। আজ তার জন্মদিন। ১৯৫৩ সালের এদিনে জন্মগ্রহণ করেন তিনি।

জীবনের এতগুলো বসন্ত পেরিয়ে এলেও জন্মদিনে কখনই খুব বেশি উচ্ছলতা দেখাননি তিনি। বরাবরের মতোই দিনটি তিনি সাদামাটাভাবেই পালন করবেন বলে জানিয়েছেন। তাই আজকের নেই বিশেষ কোনো আয়োজন। নিজের মতো করেই নিজ বাসায় সময় কাটাবেন।

এ প্রসঙ্গে রাইসুল ইসলাম আসাদ বলেন, ‘জন্মদিন উপলক্ষে একটি চ্যানেলে যাওয়ার কথা ছিল। কিন্তু গত কয়েকদিনে গরমে শুটিং করে বেশ দুর্বল হয়ে পড়েছি। তাই জন্মদিনে ঘর থেকেও বের হওয়ার কোনো ইচ্ছা নেই। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ সুস্থ রাখেন, ভালো রাখেন।’

এদিকে বছরের প্রায় অর্ধেক সময়ই আমেরিকাতেই কাটাতে হয় এ অভিনেতাকে। কারণ সেখানে তার স্ত্রী ও একমাত্র মেয়ে বসবাস করেন। দেশে থাকলে চেষ্টা করেন সময়টুকু ক্যামেরার সামনে কাটানোর। তবে এখনকার নাটকে বাবা-মায়ের চরিত্রের উপস্থিতি নেই বললেই চলে। তাই রাইসুল ইসলাম আসাদের মতো গুণী অভিনেতাকেও মাসের প্রায় বেশিরভাগ সময়ই শুটিংবিহীন সময় কাটাতে হয়। বর্তমানে রাইসুল ইসলাম আসাদ অভিনীত দুটি নাটক দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। একটি রহমতুল্লাহ তুহিনের ‘নিউইয়র্ক থেকে বলছি’ ও অন্যটি নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’। রোকেয়া প্রাচীর ‘সোনালী দিন’ ও ভুবনের ‘দি ঢাকা এক্সপ্রেস’ নামে দুটি নতুন ধারাবাহিকেও কাজ করছেন তিনি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি