ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

আগামী বছর পর্যন্ত স্থগিত হলো সাফ চ্যাম্পিয়নশিপ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৪ ৩০ জুন ২০২০

করোনাভাইরাসের মহামারির কারণে আগামী বছর পর্যন্ত স্থগিত করা হয়েছে সাফ চ্যাম্পিয়নশিপ। বর্তমান বাস্তবতা বিবেচনায় নিয়ে সেপ্টেম্বরে যে সাফ চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা ছিল তা বাতিল করার সিদ্ধান্ত আসে গতকালের বৈঠকে।

সোমবার অনলাইন বৈঠকে বসেছিল দক্ষিণ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ)। সেখানে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, ভুটান ও মালদ্বীপ এই সাতটি দেশের সাধারণ সম্পাদকদের পাশাপাশি অংশ নেন সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল। সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, চলতি বছরের পরিবর্তে দক্ষিণ এশিয়া অঞ্চলের সবচেয়ে বড় ফুটবল আসরটি মাঠে গড়াবে আগামী ২০২১ সালে।

সাফের সেক্রেটারি হেলাল বৈঠকের পর এক ভিডিও বার্তায় বলেন, ‘সব দেশের কর্মকর্তাদের উপস্থিতিতে সাফ চ্যাম্পিয়নশিপ নিয়ে আলোচনা করা হয়েছে। সেপ্টেম্বরে যে সাফ চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা ছিল সেটি আগামী বছর পর্যন্ত স্থগিত করা হয়েছে। তবে, আগামী বছরের কবে টুর্নামেন্টটা হবে সেটা কয়েকদিনের মধ্যে আলোচনা করে জানিয়ে দেওয়া হবে'।

ভারত এরই মধ্যে আগামী বছরের সাফ চ্যাম্পিয়নশিপের আয়োজক হতে আগ্রহ প্রকাশ করেছে জানিয়ে তিনি বলেন, ‘নতুন তারিখ নির্ধারণের জন্য আমরা স্বাগতিক দেশ এবং স্পন্সরদের সঙ্গে কথা বলব। প্রতিটি সদস্য দেশ চ্যাম্পিয়নশিপের পুনর্নির্ধারিত তারিখ কিছুটা আগেভাগে তাদেরকে জানাতে বলছে।’

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলতি বছর সাফ চ্যাম্পিয়নশিপ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আগামী ১৯ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই প্রতিযোগিতাটি মাঠে গড়ানোর কথা ছিল। করোনা পরিস্থতির কারণে এই আয়োজনটি শেষ পর্যন্ত বাতিল করা হলো।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি