ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

আর্সেনালকে হারিয়ে এগিয়ে গেল টটেনহ্যাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৬ ১৩ জুলাই ২০২০

প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের মাঠে শুরুতে এগিয়ে গিয়েও হেরে গেছে আর্সেনাল। রোববার রাতের ম্যাচটি ২-১ গোলে জিতে নিয়েছে হোসে মোরিনহোর দলটি। এই জয়ে আর্সেনালকে টপকে উপরে এসেছে টটেনহ্যাম।

১৬ মিনিটে ২৫ গজ দূর থেকে অ্যালেক্সান্ডার লাকাজেত গোলার মতো শটে টপ কর্নারে বল জড়িয়ে আর্সেনালকে এগিয়ে দিয়েছিলেন। তবে আর্সেনাল রক্ষণের ভুল ম্যাচে ফেরার সুযোগ করে দেয় টটেনহ্যামকে। তাও লাকাজেতের গোলে এগিয়ে যাওয়ার ৩ মিনিট পরই। টটেনহ্যামের সন হিয়ুং-মিন গোল করে দলকে সমতা এনে দেন।

আর্সেনালের আর্জেন্টাইন গোলরক্ষক এরপর দারুণ এক সেভ করেছেন প্রথমার্ধেই। বেন ডেভিসের প্রায় ৩০ গজ দূর থেকে করা শট তার হাতে ছুঁয়ে বারপোস্টের মাথায় লেগে আর গোলে পরিণত হয়নি। দ্বিতীয়ার্ধে বারপোস্টের কারণে গোল পায়নি আর্সেনালও। পিয়ের এমেরিক অবামেয়াং তখন গোলবঞ্চিত হয়েছিলেন।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণের খেলায় কোন দলই গোল পাচ্ছিল না। শেষপর্যন্ত ম্যাচের শেষ মুহূর্তে গোল পায় টটেনহ্যাম। ম্যাচের ৮১ মিনিটের কর্নার থেকে আরও একবার আর্সেনালের ঢিলেঢালা রক্ষণের সুযোগ নিয়ে হেডে গোল করেন আল্ডারভাইরেল্ড। 

শেষ দিকের টবি আল্ডারভাইরেল্ডের এই গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম।

এই জয়ে আর্সেনালকে নয় নম্বরে ঠেলে আটে উঠে এসেছে টটেনহ্যাম। সেই সঙ্গে ইউরোপিয়ান প্রতিযোগিতায় খেলার আশা দেখেছে দলটি। ৩৫ ম্যাচে ১৪ জয় ও ১০ ড্রয়ে ৫২ পয়েন্ট টটেনহ্যামের। অন্যদিকে সমান ম্যাচে ১২ জয় ও ১৪ ড্রয়ে ৫০ পয়েন্ট আর্সেনালের। যদিও প্রথম লেগে আর্সেনালের মাঠে দুই দলের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল।
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি