ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ইংল্যান্ড যাচ্ছেন সাকিবের বাবা-মা

প্রকাশিত : ১৩:৩৩ ১৮ জুন ২০১৯ | আপডেট: ১৪:৪২ ১৮ জুন ২০১৯

কোটি কোটি ক্রিকেট ভক্তদের আস্থার প্রতিদান যথার্থই দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশে ও বিদেশের মাটিতে হাঁকিয়েছেন সেঞ্চুরি, হাফ সেঞ্চুরি। শুধু তাই নয়, বল হাতেও সমান তালে বিপক্ষ শক্তির ভিত ভেঙে দিয়েছেন। হয়েছেন ম্যাচ সেরা ও টুর্নামেন্ট সেরা।

কিন্তু ছেলের এমন সব পারফরম্যান্স, সাফল্য সরাসরি কখনও দেখা হয়নি সাকিবের বাবা-মায়ের। বিশ্বকাপে খেলা সাকিব আল হাসানের ইচ্ছা, তার বাবা-মা যেন স্টেডিয়ামে থেকেই তার খেলা দেখেন। ছেলের সেই ইচ্ছা পূরণে ইংল্যান্ড রওনা হচ্ছেন বাবা মাশরুর রেজা কুটিল ও মা শিরিন রেজা।

এতদিন ওভাল, কার্ডিফ, ব্রিস্টল কিংবা টনটন সবখানেই পাশে থেকে সাকিব ও দলকে সমর্থন জুগিয়েছেন স্ত্রী শিশির ও মেয়ে আলাইনা। এবার তাদের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিবের বাবা-মা। বিমান টিকিটও কাটা হয়েছে। আগামীকাল বুধবার সকালে ইংল্যান্ড রওনা হচ্ছেন তারা।

মাশরুর জানান, ইংল্যান্ড যাত্রার জন্য সাকিব আগেই সব ব্যবস্থা করে গিয়েছিল। বাকি কাজটুকু ক’দিন আগে তিনি সেরে রাখেন।

তিনি জানান, তিনি কোনোদিন মাঠে গিয়ে সাকিবের খেলা দেখেননি। টেনশনের কারণে খেলার সময় টিভির সামনেও বসেন না। তবে পরে হাইলাইটস দেখে নেন। এবারই প্রথম তিনি গ্যালারিতে বসে সাকিবের খেলা দেখতে যাচ্ছেন।

তিনি আরও বলেন, সাকিবের মতো বাংলাদেশ টিমের প্রতিটি সদস্য আমার এক একটি সন্তান। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা তারা সবাই যেন সুস্থ থাকে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি