ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ইজতেমায় মুশফিক-সাকিব-মাশরাফিরা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৭ ১৮ জানুয়ারি ২০২০

ইজতেমায় মুশফিকুর রহিম

ইজতেমায় মুশফিকুর রহিম

সদ্যই শেষ হলো ধুম-ধাড়াক্কা ক্রিকেটযজ্ঞ বঙ্গবন্ধু বিপিএল। তারপরও দম ফেলার ফুসরত নেই ক্রিকেটারদের। কেননা, তিনদিন পর যে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে উড়াল দিতে হবে তাদের। আর সে উপলক্ষে হেড কোচ রাসেল ডমিঙ্গোর অধীনে রোববার থেকে শুরু হচ্ছে অনুশীলন। 

এদিকে, ক্রিকেট ব্যস্ততার মধ্যে অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান মুশফিকুর রহমানকে দেখা গেল বিশ্ব ইজতেমার ময়দানে। পারিবারিক কারণ দেখিয়েই পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন মি. ডিপেন্ডেবল। বিপিএল শেষে তাই বাংলাদেশের সাবেক এই অধিনায়ক এখন পুরোপুরি বসা। এই সুযোগেই ছুটে গেলেন বিশ্ব ইজতেমায়।
 
জানা গেছে, বিদেশি নিবাসে অবস্থান নিয়েছেন মুশফিক। সেখানে আছেন আরও কয়েকজন ক্রিকেটার। আজ রাতে তাদের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান ও অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ব ইজতেমার সুরা সদস্য মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম। তিনি জানান, মুশফিকুর রহিম, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রাকিবুল হাসান ও শাহরিয়ার নাফিজ ইতোমধ্যে ইজতেমা ময়দানে অবস্থান নিয়েছেন। মাশরাফি বিন মর্তুজা এমপি, সাকিব আল হাসান এবং তামিম ইকবালসহ কয়েকজন ক্রিকেটার আখেরি মোনাজাতে অংশ নিতে আজ (শনিবার) রাতে ইজতেমা ময়দানে আসার কথা রয়েছে।

উল্লেখ্য, প্রথম দফা শেষে নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে টঙ্গীর তুরাগ নদীর তীরে ১৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার দ্বিতীয় দফার। এ দফার আখেরি মোনাজাত হবে আগামীকাল (১৯ জানুয়ারি) রোববার।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি