ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ইলেকট্রিক মিডিয়ার জন্য ওয়েজ বোর্ড (ভিডিও)

প্রকাশিত : ১৫:৪৮ ২২ জুন ২০১৯ | আপডেট: ১৬:২৩ ২৪ জুন ২০১৯

বস্তুনিষ্ঠ তথ্য এবং সবার কাছে গ্রহণযোগ্য সংবাদ পরিবেশনে সাংবাদিকদের আহবান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। একুশে টেলিভিশনের প্রতিনিধি সম্মেলনে তিনি বলেন, দেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখছে গণমাধ্যম। অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ জানান, সংবাদপত্রের মতো ইলেকট্রনিক মিডিয়ার জন্য ওয়েজ বোর্ড গঠনে কাজ শুরু করেছে সরকার।

একুশে টেলিভিশনের প্রতিনিধিদের পদচারণায় উৎসবমুখর একুশে পরিবার। সকালেই জেলা-উপজেলা প্রতিনিধিরা হাজির হন ঢাকা অফিসে। অনুষ্ঠানে সেরা তিন প্রতিনিধিকে পুরস্কৃত করা হয়।

বক্তৃতায় একুশে টেলিভিশনের অনুষ্ঠান ও সংবাদের প্রশংসা করেন পররাষ্ট্রমন্ত্রী। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান তিনি।

সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, দেশের গণমাধ্যম অনেক এগিয়েছে। ইলেকট্রনিক মিডিয়ার জন্য ওয়েজ বোর্ড গঠনের সুসংবাদও জানান তিনি।

একুশে টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক প্রতিনিধিদের শুভেচ্ছা জানান। আগামীতে আরও বড় পরিসরে সম্মেলন করা হবে বলেও জানান তিনি।

সব বাধা-বিপত্তি পেরিয়ে একুশে টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এগিয়ে যাবে বলেও প্রত্যয় জানানো হয় উদ্বোধনী অনুষ্ঠান থেকে ।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি