ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার আমিরের ঘরেও করোনার হানা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬ ৩০ জুন ২০২০

আমির খান

আমির খান

সব বিষয়েই বেশ খুঁতখুঁতে তিনি। তবু করোনার ছায়া এড়াতে পারলেন না আমির খান! সদ্য শেয়ার হওয়া মিস্টার পারফেকশনিস্টের একটি পোস্টকে ঘিরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে বলিউড পাড়ায়।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অভিনেতা জানিয়েছেন, তাঁর কয়েক জন কর্মচারী করোনায় আক্রান্ত। খবর পাওয়া মাত্র যদিও বিএমসি বা বোম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশন অতি দ্রুত পদক্ষেপ নিয়েছে। ইতিমধ্যেই কোয়রেন্টাইনে পাঠানো হয়েছে সবাইকে। চিকিৎসাও শুরু হয়ে গেছে।

আমির খান জানিয়েছেন, নিয়ম অনুযায়ী তাঁর পরিবারের সদস্যদেরও কোভিড-১৯ টেস্ট করা হয়েছে। সবার ফলাফল নেগেটিভ। টেস্ট বাকি কেবল তাঁর মায়ের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশিত আমিরের ওই লেখাতেও যেন ভয় বাসা বেঁধেছে! তিনি লেখেন, ‘মাকে এবার পরীক্ষা করাতে নিয়ে যাচ্ছি। সবার মতো তাঁর রেজাল্টও যাতে নেগেটিভ আসে, সেই প্রার্থনা করুন আপনারা।’

বিপদের খবর দেওয়ার পাশাপাশি, বিএমসি-কে ধন্যবাদ জানাতে ভোলেননি মিস্টার পারফেকশনিস্ট। তাঁর কথায়, যেভাবে অতি দ্রুত সব কিছু সামলাচ্ছেন কর্তৃপক্ষ তা সত্যিই প্রশংসনীয়। ধন্যবাদ জানিয়েছেন, কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং হাসপাতাল কর্তৃপক্ষকেও। আমিরের কথায়, সবাই ভীষণ যত্ন নিয়ে তাঁর পরিবারের সদস্যদের টেস্ট করেছেন। তাঁদের কাজে কোনও খামতি নেই।

বইলিউডে এর আগে, করোনা থাবা বসিয়েছিল প্রযোজক-পরিচালক বনি কপূরের বাড়িতে। তাঁর বাড়ির তিন কর্মীও আক্রান্ত হয়েছিলেন করোনা সংক্রমণে। যদিও তাঁরা এখন সম্পূর্ণ সুস্থ। সংক্রমণ মেলেনি বনি কপূর এবং তাঁর ছেলেমেয়েদের শরীরেও।

এদিকে, আগামী ১৫ জুলাই থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র। আচমকা এই অঘটনে শুটিংয়ের নির্দিষ্ট তারিখ পিছিয়ে যাওয়ার সম্ভাবনাই দেখা দিচ্ছে আপাতত। ১৯৯৪-এর বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গুম্পের অনুপ্রেরণায় তৈরি ‘লাল সিং চাড্ডা’র চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ছবির প্রযোজনায় আমির খান প্রোডাকশন এবং ভায়াকম ১৮ মোশন পিকচার্স। 

ছবিটির আরেক আকর্ষণ হিসেবে থাকছেন কারিনা কাপুর খান। ‘থ্রি ইডিয়টস’-এর পর এই ছবিতে ফের জুটি বাঁধছেন আমির-কারিনা। দেখা যাবে মোনা সিংকেও।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি