ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

এবার ভাইরাল হলো ছোট্ট আবরার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫ ১৯ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডে তোলপাড় পড়ে যায় গোটা দেশে। তার দেয়া ভারত বিরোধী একটি স্ট্যাটাসকে কেন্দ্র করেই পিটিয়ে হত্যা করা হয় আবরারকে। আলোচনার তুঙ্গে থাকা এ ঘটনার মধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে তার শিশুকালের একটি ছবি। 

‘ছোট্ট আবরার সোনামণি’ ক্যাপশন সম্বলিত ছবিটি গত সোমবার ‘বুয়েটিয়ান’ নামে বুয়েট শিক্ষার্থীদের একটি ফেসবুক পেজে পোস্ট দেয়া হয়। এর পর পরই রীতিমত ভাইরাল হয়ে যায় ছোট্ট আবরার। 

যাতে শনিবার (১৯ অক্টোবর) বিকেল পৌনে ৬টা পর্যন্ত লাইক পড়েছে ৩৭ হাজার। আর কমেন্ট পড়েছে প্রায় ছয়'শটি এবং শেয়ার হয়েছে ৮০০ বার। নানা ধরনের কমেন্টে রীতিমত ভরে উঠেছে পোস্টটি।

 

গত ৬ অক্টোবর রোববার রাতে তাকে ২০১১ কক্ষে ডেকে নিয়ে কয়েক ঘণ্টা ধরে দফায় দফায় মারধর করা হয়। এর পর মুমূর্ষু অবস্থায় তাকে রাত ২টার দিকে প্রথম ও দ্বিতীয় তলার মাঝের সিঁড়িতে রেখে দেয় উল্লিখিত হত্যাকারীরা। সেখানেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন সহপাঠীরা। আবরার হত্যার ঘটনায় যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের অনেকেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন আবরার ফাহাদ। বিশ্ববিদ্যালয়টির শেরেবাংলা হলের নিচতলার ১০১১ নম্বর কক্ষে থাকতেন তিনি। 

এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি