ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১, || মাঘ ৯ ১৪২৭

করোনামুক্ত হলেন মোমিনুল হক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ২০ নভেম্বর ২০২০

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মোমিনুল হক করোনাভাইরাস মুক্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে তার দ্বিতীয় দফা পরীক্ষার ফল নেগেটিভ আসে। করোনামুক্ত হওয়ায় শিগগিরই তিনি আবার মাঠে ফেরার আশা প্রকাশ করেছেন।

তিনি গত বুধবার (১৮ নভেম্বর) নমুনা দিয়েছিলেন। সেই পরীক্ষায় নেগেটিভ আসে। এর আগে গেল ১০ নভেম্বর মোমিনুল করোনায় আক্রান্ত হন। সেই সময় তার স্ত্রীরও আক্রান্ত হয়েছিলেন। এরপর থেকে তারা দুজন বাসাতেই আইসোলেশনে ছিলেন।

করোনামুক্ত হয়ে মোমিনুল হক বলেন, ‘বড় বোঝা নেমে গেল। সামনে টুর্নামেন্ট, এর আগে এমন বসে থাকা... যাক আলহামদুলিল্লাহ এখন সুস্থ আছি।’

টেস্ট অধিনায়ক আরও বলেন, ‘মাঠে ফিরতে হবে দ্রুত। ফিটনেসের কাজ হয়েছে, ব্যাটিং নিয়ে কাজ করতে হবে। হাতে সময়ও আছে, তাই কোনও সমস্যা হবে না।’

আগামী ২৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের নিলামে দল পেয়েছেন মোমিনুল হক। তাকে দলে ভেড়ায় গাজী গ্রুপ চট্টগ্রাম।

মোমিনুল ছাড়াও এই দলে আছেন মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি