ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় বাতিল হলো বিপিএল ফুটবল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬ ১৭ মে ২০২০

কথা বলছেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

কথা বলছেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

করোনার কারণে চলতি মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল বাতিল করা হয়েছে। রোববার (১৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে। একইসাথে বাতিল করা হয়েছে চলতি মৌসুমের স্বাধীনতা কাপও। নতুন ফুটবল মৌসুম সেপ্টেম্বর-অক্টেবর থেকে শুরু হতে পারে।

এদিকে, প্রিমিয়ার লিগ ফুটবল বাতিল করা হলেও কোন দলের প্রমোশন কিংবা রেলিগেশন হবেনা বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। মতিঝিলে বাফুফে কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। 

বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিনের সভাপতিত্বে এসময় পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদীসহ অনেকে উপস্থিত ছিলেন। তবে, কয়েকজন কর্মকর্তা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন। সভা শেষে সাংবাদিকদের বিস্তারিত তুলে ধরেন আব্দুস সালাম মুর্শেদী। 

বাফুফের এই সিনিয়র সহ-সভাপতি বলেন, ‘সার্বিক অবস্থা ও ক্লাবগুলোর অনুরোধের প্রেক্ষিতে আমরা লিগটিকে পরিত্যক্ত ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছি। যদিও এই মৌসুমে ফেডারেশন কাপ হয়েছে। লিগের কিছু ম্যাচও বাতিল হয়েছে।’

আব্দুস সালাম মুর্শেদী আরও বলেন, ‘পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আমরা ক্লাব-খেলোয়াড়দের নিয়ে বসবো। সেখানে খেলোয়াড়দের চুক্তির বিষয়গুলোও আসবে। পরিস্থিতি দ্রুত ভালো হলে নতুন ফুটবল মৌসুম সেপ্টেম্বর-অক্টেবর থেকে শুরু হতে পারে।’

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি