ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

কোহলির মুখে বাংলাদেশের প্রশংসা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১ ২৯ সেপ্টেম্বর ২০১৮

এশিয়াকাপে আরও একবার স্বপ্নভঙ্গ হয়েছে বাংলাদেশের। ভারতের বিপক্ষে শেষ বলে হেরে আবারও এশিয়া কাপের শিরোপা হাতছাড়া হয়ে গেছে টাইগারদের। উত্তেজনায় মোড়ানো দুবাইয়ের ফাইনাল ৩ উইকেট হারের পর ভারতের তারকা খেলোয়াড় বিরাট কোহলির প্রশংসা পেয়েছে টিম বাংলাদেশ।

এশিয়া কাপে বিশ্রামে ছিলেন কোহলি। তার জায়গায় ভারতকে নেতৃত্ব দিয়েছেন রোহিত শর্মা। দলের সেরা খেলোয়াড়কে ছাড়াই মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ের শিরোপা নিজেদের কাছে রেখেছে তারা। এজন্য অবশ্য পোড়াতে হয়েছেন অনেক কাঠখড়। বাংলাদেশের দুর্দান্ত ক্রিকেটের সামনে ২২৩ রানের লক্ষ্যটাও ভারতের জন্য হয়ে পড়েছিল পাহাড়সমান। হারতে বসেও জেতে যায় অবশেষে।

দলের বাইরে থেকে উপভোগ্য এক ফাইনাল দেখার পর বাংলাদেশেরও প্রশংসা করেছেন বিরাট কোহলি। নিজের টুইটারে বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন তিনি বাংলাদেশের চমৎকার পারফরম্যান্সের জন্য।

কোহলি লিখেছেন, বাংলাদেশকেও ধন্যবাদ কঠিন লড়াইয়ের জন্য। টুইটারের প্রথম অংশে লিখেছেন ভারতকে নিয়ে, ‘এশিয়া কাপে সপ্তম শিরোপা আমাদের। গত রাতে কঠিন ম্যাচ জেতার জন্য দুর্দান্ত কাজ করেছে ছেলেরা।

২০১৬ সালের এশিয়া কাপের ফাইনালেও মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-ভারত। সেবারও বাংলাদেশের হৃদয় ভেঙে শিরোপা উদযাপন করে ভারত। তবে এবারের যন্ত্রণা সবচেয়ে বেশি। ২২২ রানের সংগ্রহ নিয়েও শেষ পর্যন্ত লড়াই করে গেছে বাংলাদেশ।

এসএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি