ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯, || কার্তিক ২ ১৪২৬

Ekushey Television Ltd.

গোল করার পর গার্লফ্রেন্ডকে কিস করায় গোল বাতিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৬ ১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২২:৩৮ ১ সেপ্টেম্বর ২০১৯

গোল করার পর খেলোয়াড়রা কতরকম উদযাপনই তো করেন! একেকজনের উদযাপনে থাকে একেক রকম উদযাপন। কিন্তু সম্প্রতি গোল করে ভিন্ন রকমের এক উদযাপন করলেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। যা করে রীতিমত আলোচনা-সমালোচনার ঝড় তুলে দিয়েছেন তিনি।

সম্প্রতি বুলগেরিয়ান লিগের একটি ম্যাচে দারুণ এক গোল করেন ওয়ান্ডারসন ক্রিস্টালদো নামের ওই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। তারপর সতীর্থদের রেখে উদযাপন করতে চলে যান গ্যালারিতে, গার্লফ্রেন্ডের কাছে। গার্লফ্রেন্ডও এগিয়ে এসে কিস দেন তাকে। 

অভিনব এই উদযাপনের পর আবারও মাঠে ফিরলেন গোলদাতা। কিন্তু এসে শুনতে পেলেন দুঃসংবাদ। যে গোল নিয়ে এমন উদযাপন, সেই গোলটিই অফসাইডের কারণে বাতিল করে দিয়েছেন রেফারি। 

গোলের পর গার্লফ্রেন্ডকে কিস করা ওয়ান্ডারসন ক্রিস্টালদো দলের অন্যতম সেরা তারকা। গত তিন বছর ধরে লুদোগোরেৎস ক্লাবের সেরা গোলদাতা এই স্ট্রাইকার।

এদিন স্লাভিয়া সোফিয়ার বিপক্ষে ম্যাচের ৭৮ মিনিটের মাথায় সতীর্থের ক্রস থেকে বক্সের মধ্যে বল পেয়ে পায়ের আলতো টোকায় গোলে পরিণত করেন ওয়ান্ডারসন। সঙ্গে সঙ্গেই ভোঁ-দৌড়।

মাঠের সীমানার পাশে থাকা এডভারটাইজিং বোর্ড ডিঙিয়ে গ্যালারি স্ট্যান্ডে দাঁড়ানো গার্লফ্রেন্ডের কাছে ছুটে যান ওয়ান্ডারসন। গার্লফ্রেন্ডও সামনে এসে কিস করেন তাকে। এদিকে গোল যে ততক্ষণে বাতিল হয়ে গেছে, সে ব্যাপারে খেয়াল নেই দু'জনের কারোরই।

প্রতিপক্ষ গোলরক্ষকও ততক্ষণে উঁচু কিকে ম্যাচ শুরু করে দিয়েছেন। ওয়ান্ডারসন যখন মাঠে ফিরলেন, রেফারি তখন জানালেন সেটি গোলই হয়নি!

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি