ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

ঘরের মাঠেই অনিশ্চিত তামিম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৪ ১৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৯:০৫ ১৬ ডিসেম্বর ২০১৯

কোচ সালাউদ্দিনের সঙ্গে আলাপরত তামিম ইকবাল

কোচ সালাউদ্দিনের সঙ্গে আলাপরত তামিম ইকবাল

দীর্ঘদিন বিরতির পর ক্রিকেটে ফিরে বিপিএলের প্রথম ম্যাচে আউট হন মাত্র ৫ রানে। তবে ঘুরে দাঁড়াতে সময় নেননি অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। দ্বিতীয় ম্যাচেই কুমিল্লার বিপক্ষে খেলেন ৫৩ বলে ৭৪ রানের দুর্দান্ত এক ইনিংস। পরের ম্যাচে সিলেটের বিপক্ষেও করেন ২৮ বলে ৩১ রান। 

কিন্তু দুঃসংবাদ হচ্ছে, ফর্মে ফেরা এই তামিমকে রেখেই চট্টগ্রাম পর্বে খেলতে ঢাকা ত্যাগ করেছে মাশরাফি বাহিনী।

জানা গেছে, কুঁচকিতে চোট পেয়েছেন ঢাকা প্লাটুনের এই অভিজ্ঞ ব্যাটসম্যান। সঙ্গে প্রচণ্ড জ্বরেও ভুগছেন তিনি। যে কারণে চট্টগ্রাম পর্ব থেকে ছিটকে পড়ার একটা শঙ্কাও দেখা দিয়েছে তামিমকে নিয়ে।

এদিকে, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল ব্যাটসম্যানটির চোটাক্রান্ত কুঁচকির স্ক্যান করানো হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার পর পাওয়া যাবে এর রিপোর্ট। রিপোর্ট পাওয়ার পরই তামিমের চট্টগ্রাম পর্ব খেলা না খেলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছে ঢাকা প্লাটুন ম্যানেজমেন্ট। 

মূলত স্ক্যান রিপোর্ট হাতে না পাওয়ার কারণেই তামিমকে রেখেই ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছেন ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা।

এ বিষয়ে দলটির কোচ সালাউদ্দিন বলেন, ‘সে (তামিম) জ্বরে ভুগছে। তার ইনজুরিটা অবশ্য গুরুত্বর বলে মনে হচ্ছে না। আগামী ম্যাচে তাকে পাওয়া যাবে কিনা, সে বিষয়ে আমরা সন্ধ্যায় নিশ্চিত হতে পারব।’

এদিকে, বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হতে যাচ্ছে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) থেকে। আর ঢাকার পরবর্তী ম্যাচ ১৮ ডিসেম্বর স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষেই। কিন্তু নিজের ঘরের মাঠের এ ম্যাচেই কিনা অনিশ্চিত তামিম!

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি