ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

চেন্নাইকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল রাজস্থান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫ ২০ অক্টোবর ২০২০

মরুর বুকে আইপিএলের ১৩তম আসরে তিনবারের চ্যাম্পিয়ন এবং গতবারের রানার্সআপ দল চেন্নাই সুপার কিংস যেন একেবারেই ছন্নছাড়া। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি ১০ ম্যাচে জয় মাত্র ৩টি, বাকি ৭ ম্যাচে হেরেছে।

সবশেষ সোমবার রাতে তারা রাজস্থান রয়্যালসের কাছেও হার মেনেছে তারা। বিবর্ণ চেন্নাইকে ৭ উইকেটে হারিয়ে কোয়ালিফায়ারের আশা বাঁচিয়ে রেখেছে রাজস্থান।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে চেন্নাই প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১২৫ রানের মামুলি সংগ্রহ দাঁড় করে। আর এই রান ৩ উইকেট হারিয়ে ১৫ বল হাতে রেখেই তুলে নেয় রাজস্থান। 

ব্যাট হাতে নেমে দলীয় ৫৬ রান তুলতেই ৪টি উইকেট হারিয়ে বসে চেন্নাই। সেখান থেকে ধোনি-জাদেজার ব্যাটে ১২৫ রানের স্কোর পায় চেন্নাই। সর্বোচ্চ ৩৫ রান করেন রবীন্দ্র জাদেজা। মাহেন্দ্র সিং ধোনি ২৮ ও স্যাম কুরান করেন ২২ রান। বল হাতে রাজস্থানের জোফরা আর্চার, কার্তিক তেয়াগি, শ্রেয়াস গোপাল ও রাহুল তেওয়াতিয়া ১টি করে উইকেট নেন।

১২৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৮ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে বসে রাজস্থান। সেখান থেকে দলের হাল ধরেন অধিনায়ক স্টিভেন স্মিথ ও জস বাটলার। তারা দুজন ৯৮ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

বাটলার ৪৮ বলে ৭ চার ও ২ ছক্কায় অপরাজিত ৭০ রান করেন। স্মিথ করেন অপরাজিত ২৬ রান। দীপক চাহার বল হাতে ২টি উইকেট নেন। 

ম্যাচসেরা নির্বাচিত হন জস বাটলার। ১০ ম্যাচের ৪টিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে রাজস্থান রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। অন্যদিকে সমান ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে চেন্নাই রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি