ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১, || মাঘ ১১ ১৪২৭

চেলসিকে রুখে দিয়ে শীর্ষে টটেনহ্যাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯, ৩০ নভেম্বর ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির মাঠে গোলশূন্য ড্র করেছে টটেনহ্যাম হটস্পার। এই ড্রয়ে লিভারপুলকে গোল ব্যবধানে পেছনে ফেলে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে হোসে মরিনহোর শিষ্যরা। 

চলতি মৌসুমে ১০ ম্যাচ থেকে টটেনহ্যামের সংগ্রহ ২১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলেরও ২১। তবে গোল ব্যবধানে এগিয়ে আছে টটেনহ্যাম। অন্যদিকে সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে তৃতীয় স্থানে।

রোববার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি বল দখলে এগিয়ে থাকলেও তাদের আক্রমণে তেমন ধার ছিল না। বিরতির আগে কোনো দলই নিশ্চিত সুযোগ তৈরি করতে পারেনি।

প্রথমার্ধে উল্লেখযোগ্য সুযোগ পান টটেনহ্যামের স্টিভেন বের্গভিন। তবে ভালো পজিশন থেকে উড়িয়ে মেরে হতাশ করেন এই ডাচ ফরোয়ার্ড। আর সের্জ অরিয়েরের শট ঠেকিয়ে দেন চেলসি গোলরক্ষক এদুয়াঁ মঁদি।

দ্বিতীয়ার্ধেও সেই একই ধারায় চলতে থাকে খেলা। প্রতিপক্ষ গোলরক্ষককে কেউই তেমন কোনো পরীক্ষায় ফেলতে পারছিল না। তবে যোগ করা সময়ে ডি-বক্সে গোলরক্ষক উগো লরিসকে একা পেয়েও অলিভিয়ে জিরুড শট নিতে ব্যর্থ হওয়ায় টানা তিন জয়ের পর পয়েন্ট হারায় চেলসি।

এমন ড্রয়ে খুশি হতে না পারলেও অসন্তুষ্ট নন টটেনহ্যাম কোচ হোসে মরিনহো। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘এই ম্যাচ থেকে যে জিনিসটি আমি নিতে পারি সেটা হলো সাধারণত ড্র একটি ইতিবাচক ফল। আর এমন ড্রয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নেওয়াটাও ইতিবাচক ব্যাপার।’
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি