ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

জিম্বাবুয়ে শিবিরে আল আমিনের হানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪ ১১ মার্চ ২০২০

জিম্বাবুয়ে শিবিরে আল আমিনের হানা

জিম্বাবুয়ে শিবিরে আল আমিনের হানা

প্রথমবারের মতো তিন ফরম্যাটের সিরিজেই প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার গৌরব অর্জন করতে চায় বাংলাদেশ। সে লক্ষ্যে মিরপুরে শেষ টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে দলে তিন পরিবর্তন এনে ফিল্ডিংয়ে বাংলাদেশ। তৃতীয় ওভারে বল হাতে এসেই জিম্বাবুয়ে শিবিরে হানা দেন আল আমিন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ ওভারে জিম্বাবুয়ের সংগ্রহ ১ উইকেটে ২৬ রান। ব্র্যান্ডন টেলর ৬ রানে এবং ক্রেইগ আরভিন ৯ রানে ক্রিজে আছেন। আগের ম্যাচে অভিষেক হওয়া তিনাশে কামুনহুকামুয়ে মুশফিকের গ্লাভসবন্দি হয়ে ফেরেন দুই চারে ১০ রান করে।

আজ বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু সন্ধ্যা ৬টায়। তার আগে সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত হওয়া মুদ্রা নিক্ষেপণে জয়ী হন ক্যাপ্টেন মাহমুদুল্লাহ।

এর আগে চলতি সফরের শুরুতে একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে ইনিংস ও ১০৬ রানে হারায় বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজের জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে টাইগাররা। টেস্ট ও ওয়ানডেতে শতভাগ সাফল্য নিয়ে দুর্দান্ত জয় দিয়ে টি-টোয়েন্টি সিরিজও শুরু করে বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টি ৪৮ রানে জিতে টাইগাররা।

আজ দ্বিতীয় টি-টোয়েন্টি জিতলে ২-০ ব্যবধানে সিরিজ জিতবে বাংলাদেশ। সেই সাথে প্রায় এক মাসের সফর জয় ছাড়াই শেষ করতে হবে জিম্বাবুয়েকে। পুরো সফরে জিম্বাবুয়েকে সবগুলো ম্যাচে হারানোর লক্ষ্যই ছিল বাংলাদেশের।

এদিকে, আজ দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বেশ খানিকটা পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে বাংলাদেশ, দলে এনেছে তিন পরিবর্তন। দেশ সেরা ওপেনার তামিম ইকবাল, আমিনুল ইসলাম বিপ্লব ও শফিউল ইসলামকে বিশ্রামে দেয়া হয়েছে। পরিবর্তে মোহাম্মদ নাঈম শেখ, আল-আমিন হোসেন ও হাসান মাহমুদকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বাংলাদেশ একাদশ: 
মোহাম্মদ নাঈম, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), মেহেদী হাসান, আফিফ হোসাইন, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ: 
তিনাশে কামুনহুকামুয়ে, ব্র্যান্ডন টেলর, ক্রেইগ আরভিন, ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস (অধিনায়ক), সিকান্দার রাজা, রিচমন্ড মুতুম্বামি, টিনোটেন্ডা মুতম্বোজি, কার্ল মুম্বা, ক্রিস এমপোফু, চার্লটন টিশুমা।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি