ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

জীবননগরে রাস্তার ধারে প্রাণহীন অজ্ঞাত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৭ ১ অক্টোবর ২০২০

চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞাতনামা মধ্য বয়স্ক এক ব্যক্তির মৃতদেহ মহাসড়কের পাশ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে মৃতদেহটি উদ্ধার করা হয়। 

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে- ৫০ থেকে ৫৫ বছর বয়সী ওই অজ্ঞাতনামা ব্যক্তি একজন মানসিক রোগী ও ভবঘুরে মানুষ ছিলেন।
 
জীবননগর থানা সূত্রে জানা যায়, এদিন বিকেলে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের মনোহরপুর আমতলায় নির্মাণাধীন কারগরী কলেজের সামনের সড়কের ধারে এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে- এমন খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান এবং এবং মৃতদেহ উদ্ধারসহ সুরতহাল রিপোর্ট তৈরী করেন। 

ওসি সাইফুল ইসলাম জানান, মৃত ব্যক্তির পরনে ছেড়া ময়লা লুঙ্গি ও শার্ট রয়েছে। বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে হবে। মুখে দাঁড়ি। পায়েসহ শরীরের দুই স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। তবে তা অনেক পুরাতন। পচন ধরেছে ওই ক্ষতে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- অজ্ঞাতনামা ওই ব্যক্তি ভবঘুরে। তার পরিচয় উদঘাটনে আশ-পাশের থানাতে ছবি পাঠানো হয়েছে। 

এ ঘটনায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে মৃতদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং সেই অনুযায়ী পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে জানান এ পুলিশ অফিসার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি