ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

ডিজাস্টার ম্যানেজমেন্ট জার্নালিস্ট ফোরামের সভাপতি পিন্নু সম্পাদক আরিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ৩ জুন ২০২৪ | আপডেট: ১৭:২৩, ৩ জুন ২০২৪

ডিজাস্টার ম্যানেজমেন্ট জার্নালিস্ট ফোরাম (ডিএমজেএফ)-এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশেষ প্রতিনিধি মাইনুল হোসেন পিন্নু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোরের পাতার জ্যৈষ্ঠ প্রতিবেদক আরিফুর রহমান।

আজ সোমবার (৩ জুন) দুপুরে এ কমিটির গঠন করা হয়। আগামী দুই বছর এ কমিটি দায়িত্ব পালন করবে। কমিটিতে সহ-সভাপতি হিসেবে সময় টিভির সিনিয়র রিপোর্টার আতাউর রহমান রাইহান ও মানব কন্ঠের জাহাঙ্গীর কিরণ, সাংগঠনিক সম্পাদক হিসেবে বিটিভির মাসুদ রানা, যুগ্ম সম্পাদক হিসেবে সংবাদ প্রতিদিনের মিঠুন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে ঢাকা পোস্টের মুছা মল্লিক, দপ্তর সম্পাদক হিসেবে বনিক বার্তার আল ফাতাহ মামুন দায়িত্ব পেয়েছেন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে আরও রয়েছেন--বাংলা নিউজের সিনিয়র রিপোর্টার গৌতম চন্দ্র ঘোষ, দৈনিক ইনকিলাবের পঞ্চায়েত হাবিব, বাংলাদেশ সংবাদ সংস্থার মহসিন ব্যাপারী, মাই টিভির সাইদুর রহমান আবির, নিউজ টুয়েন্টিফোরের মাসুদ সুমন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের শাহাদাত স্বপন, সংবাদের জাহিদা পারভেজ ছন্দা, দেশ টিভির এম এ আজিম এবং প্রতিদিনের বাংলাদেশের দীপক দেব।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি