ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

তিন বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২ ৭ আগস্ট ২০২০

বৈশ্বিক করোনা ভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব, থমকে গেছে অনেক কিছুই। যার প্রভাব থেকে বাদ যায়নি ক্রীড়াঙ্গনও। করোনার প্রভাবে পরিবর্তন আনা হয়েছে তিনটি বিশ্বকাপের সূচিতে। তবুও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যার ভাগ্য নির্ধারণ হবে আজ। 

এর আগে সূচিতে পরিবর্তন আনা হয় ২০২০, ২০২১ সালের টি-টোয়েন্টি ও ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের। ভার্চুয়াল সভায় সবগুলো আসরই ছয় মাস থেকে এক বছর করে পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন করে আজ বসছে আলোচনা সভা। যেখানে এ তিন বিশ্বকাপ হবে কী-না তা জানা যাবে আজ। 

চলমান প্রেক্ষাপটে তিন সপ্তাহের মধ্যে আইসিসির এটি দ্বিতীয় সভা। শুক্রবারের এ বোর্ড সভায় আলোচনা হবে ২০২১ সালের নারী ওয়ানডে বিশ্বকাপ আয়োজনের বিস্তারিত এবং ২০২০ ও ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু নির্ধারণ করা নিয়ে। 

প্রাথমিকভাবে চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে। একইভাবে ২০২১ সালে ভারতের মাটিতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নেয়া হয়েছে পরের বছরের অক্টোবর-নভেম্বরে। আর ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে অক্টোবর-নভেম্বরে। যা হওয়ার কথা ছিল মার্চ-এপ্রিলে।  

এআই/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি