ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

থুতু ছিটিয়ে চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭ ২৪ সেপ্টেম্বর ২০২০

গত ১৪ সেপ্টেম্বর মার্সেইয়ের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। সেই খেলার শেষ দিকে মার্সেইয়ের ডিফেন্ডার আরভারো গঞ্জালেসের শরীরে থুতু ছিটিয়ে ছিলেন পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। সেই ঘটনায় আর্জেন্টাইন এই উইঙ্গারকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে ফ্রেঞ্চ লিগ কর্তৃপক্ষ।

লিগ ওয়ানের তীব্র উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে মার্সেইয়ের কাছে ১-০ গোলে হারে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। টানা দ্বিতীয় হারে সেদিন ম্যাচের শেষ দিকে মেজাজ ধরে রাখতে পারেননি নেইমার-ডি মারিয়ারা। মারামারিতে জড়িয়ে পড়লে দুই দলের পাঁচজন খেলোয়াড়কে লাল কার্ড দেখতে হয়।

সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়ে পিএসজি’র লিয়ান্দ্রো পারেদেস ও লেভিন কুরজাওয়া এবং মার্সেইয়ের দারিও বেনেদেত্তো ও জর্দান আমাভি। পরে ভিএআর দেখে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকেও লাল কার্ড দেখান রেফারি। এক থেকে ছয় ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয় এই খেলোয়াড়দের।

সেদিন রেফারি বা ভিএআরের চোখ এড়িয়ে গেলেও মার্শেইর কোচ আন্দ্রে ভিলাস বোয়াস পরে অভিযোগ করেন তার দলের ডিফেন্ডার আলভারো গঞ্জালেসকে থুতু মেরেছেন ডি মারিয়া। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়। তদন্ত করে বুধবার ডি মারিয়াকে চার ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে লিগ কর্তৃপক্ষ। যদিও নিষিদ্ধ করার কারণ হিসেবে থুতু ছিটানোর কথা উল্লেখ করা হয়নি।

২৯ সেপ্টেম্বর থেকে ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর হবে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি