ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১, || মাঘ ১২ ১৪২৭

দিয়াগো অবিনশ্বর : মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৮, ২৬ নভেম্বর ২০২০

আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেছেন। বুধবার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ৬০ বছর বয়সে মারা যান তিনি। বিশ্বজয়ী কিংবদন্তি এই ফুটবল তারকার মৃত্যুর খবরে শোকে স্তব্ধ গোটা ফুটবল বিশ্ব।

ম্যারাডোনার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্বকালের সেরা ফুটবলারের প্রতি শোক জানাচ্ছেন ফুটবলের রথী-মহারথীরা। তার মৃত্যু ছুঁয়ে গেছে বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিকেও।

নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে ফুটবল কিংবদন্তির ম্যারাডোনার সঙ্গে এক ফ্রেমে তোলা একটি ছবি পোস্ট করেছেন মেসি। আর তিনি লিখেছেন, ‘সব আর্জেন্টাইন এবং ফুটবলের জন্য আজ খুবই দুঃখের দিন। তিনি ছেড়ে গেছেন, তবে চলে যাননি। কারণ দিয়াগো অবিনশ্বর।’

মেসি আরও লিখেছেন, ‘তার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলো আমি সযত্নে রেখে দিয়েছি এবং তার পরিবার ও বন্ধুদের সমবেদনা পাঠিয়েছি।’

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ম্যারাডোনা নাকি বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি-কে সেরা? এমন তর্কে জড়িয়েছেন অনেক ফুটবল সমর্থক। তবে যার খেলা দেখে বেড়ে ওঠেছেন, ২০১০ বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে ম্যারাডোনার অধীনে খেলেছেন মেসি। সেই তারকার মৃত্যুতে আজ লিওনেল মেসির মন বড় বিষণ্ন।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি