ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

দুই হাসপাতালে ফুটবলারদের আবার করোনা পরীক্ষা হবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬ ৯ আগস্ট ২০২০

জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া সব ফুটবলারকে আবারো করোনা পরীক্ষা করানো হবে। একই সাথে কোচ ও কর্মকর্তাদেরও টেস্ট করানো হবে। এর আগে ক্যাম্পে ডাক পাওয়া অধিকাংশ ফুটবলার করোনা পজেটিভ হলে নতুন করে টেস্ট করানোর সিদ্ধান্ত নেয় বাফুফে।

শনিবার জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভার পর ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান এবং বাফুফের সহসভাপতি কাজী নাবিল আহমেদ এসব তথ্য জানান।

কাজী নাবিল আহমেদ বলেন, ‘সবকিছু নিশ্চিত হতে সোমবার দুই প্রতিষ্ঠানে ক্যাম্পের সবার দুইবার নমুনা পরীক্ষা করানো হবে।’

তিনি আরো বলেন, ‘আমরা দুই প্রতিষ্ঠানে যোগাযোগ করেছি। সেখানেই টেস্ট করা হবে। যার দুটো পজিটিভ আসবে সে কনফার্ম পজিটিভ, যার নেগেটিভ আসবে কনফার্ম নেগেটিভ। যার একটা করে পজিটিভ বা নেগেটিভ আসবে, তাকে কয়েক দিন পর আবারো টেস্ট করানো হবে।’

গত বুধবার প্রথম ধাপে ১২ ফুটবলারের মধ্যে ৪ জনের করোনা পজিটিভ জানা গিয়েছিল। কিন্তু শুক্রবার জানানো হয়, যে ৮ ফুটবলার করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে ক্যাম্পে উঠেছিলেন তাদের ৭ জনেরই পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে পরীক্ষা করানো আরও ১২ ফুটবলারে মধ্যে প্রথমে ৫ জনেরই কোভিড-১৯ পজিটিভ আসার খবর দেওয়া হয়। পরে সংশোধিত রিপোর্টে আরও ২ জনের পজিটিভ আসে।

বুধ ও বৃহস্পতিবার প্রথম দুই ধাপে ২৪ ফুটবলারের মধ্যে ১৮ জনেরই করোনা পজিটিভ আসে। বিশ্বনাথ ঘোষ অবশ্য নিজস্ব ব্যবস্থাপনায় করানো পরীক্ষার ফল পজিটিভ আসে। শনিবার তৃতীয় ও শেষ ধাপে ৬ ফুটবলারের সবার নেগেটিভ রিপোর্ট এসেছে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি