ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নওয়াজের স্ত্রীকে একহাত নিলেন অভিনেতার ভাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২ ২৯ জুলাই ২০২০ | আপডেট: ১৬:৫৩ ২৯ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেতার বাবা রিয়ার বিরুদ্ধে টাকা নিয়ে যাওয়ার অভিযোগ এনেছেন। রিয়া সুশান্তকে ব্যবহার করে নিজের আখের গোছাতে চেয়েছে, কে কে সিং রাজপুত এফআইআর-এ এমনটাই অভিযোগ করেছেন। সেই ঘটনার প্রসঙ্গ টেনেই অভিনেতার ভাই, নাম না করে নওয়াজ উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে একহাত নিলেন।

সম্প্রতি, নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেছেন।বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া। সেই ঘটনা প্রসঙ্গেই নওয়াজের ভাই শামসউদ্দিন সিদ্দিকি, আলিয়ার নাম না করে টুইটারে তাঁকেই আক্রমণ করেন । বুধবার তিনি টুইটে লেখেন, ''এখানে রিয়া চক্রবর্তীর মতো অনেক লোক আছেন, যাঁরা ব্ল্যাকমেইল করে, মানুষের পরিশ্রম ও সম্মানে কাদা ছিঁটিয়ে টাকা সহ অন্যান্য সবকিছু হাতিয়ে নিতে চায়। সেটা ব্যক্তিগতভাবেই হোক, কিংবা মিডিয়াকে ব্যবহার করেই হোক।''

মঙ্গলবারও টুইটারে নওয়াজের ভাই শামসউদ্দিন সিদ্দিকি লেখেন, ''আমি ব্যক্তিগতভাবে মনে করি, মাস্টারমাইন্ড তো থাকেন, সুশান্তের মৃত্যু রহস্যের পিছনে রয়েছে রিয়া চক্রবর্তী।''

প্রসঙ্গত, নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও আলিয়ার বিবাহবিচ্ছেদের মামলায় আলিয়া অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। আলিয়ার অভিযোগ ছিল, তিনি যখন নওয়াজের সঙ্গে বিয়ে করতে যাচ্ছিলেন, তখন অভিনেতা আরও একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন। পাশাপাশি, নওয়াজ তার গায়ে হাত না তুললেও, যে ধরনের চিতকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যায়। অভিনেতার মা, দাদার বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ করেন আলিয়া। নওয়াজের দাদা শামাস আলিয়ার গায়ে হাতও তোলেন বলে অভিযোগ করা হয়। 

এসব ছাড়াও আলিয়ার কথায়, নওয়াজের কোনও বান্ধবী এলে, আলিয়া বাড়ি থেকে বেরিয়ে যেতেন। তার সামনে দিয়েও নওয়াজের বান্ধবীরা তার ঘরে ঢুকতেন। আলিয়ার কথায়, নওয়াজের ভাইজি সাশা সিদ্দিকিও নাকি তার কাকা সাশা সিদ্দিকির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন।

এসইউএ/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি