ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে গৃহবধূর মৃত্যু, পুরো গ্রাম লকডাউন

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১০ ৯ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:১৪ ৯ এপ্রিল ২০২০

মৃতের বাড়ির সামনে পাহারায় গ্রাম পুলিশের সদস্যরা

মৃতের বাড়ির সামনে পাহারায় গ্রাম পুলিশের সদস্যরা

করোনা উপসর্গ নিয়ে নাটোরের সিংড়া উপজেলার কুড়ি পাকুড়িয়া গ্রামে এক গৃহবধূ বগুড়ার মোহম্মদ আলী হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় পুরো গ্রাম লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। 

করোনা উপসর্গ নিয়ে ওই নারী ক'দিন আগে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে তাকে মোহম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ (৯ এপ্রিল) সকালে তার মৃত্যু হয়। বিশেষ ব্যবস্থায় দাফনের প্রস্তুতি চলছে। 

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার কুড়ি পাকুরিয়া গ্রামের ফরিদ উদ্দিন বেপারীর স্ত্রী মোছাঃ আরজিনা বেগম (৪০) দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়ার মোহাম্মাদ আলী হাসপাতালের আইসোলেশনে তার মৃত্যু হয়। পরে ওই গ্রামকে লাল পতাকা টাঙিয়ে লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম বলেন, ইতিমধ্যে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাসরিন বানু বিষয়টি নিশ্চিত করে বলেন, আপাতত ওই গ্রামকে লকডাউন ঘোষণা করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কারণে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল আলম-এর উপস্থিতিতে সরকারি নির্দেশনা মোতাবেক মৃতদেহটি দাফনের নির্দেশ দেয়া হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি