ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

নাদিয়া শারমিনের পৈতৃক বাড়িতে হামলা, ক্র্যাবের নিন্দা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ১৩ মার্চ ২০২৩

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও একাত্তর টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক নাদিয়া শারমিনের পৈতৃক বাড়িতে দু'দফা হামলা ও অগ্নিসংযোগের তীব্র প্রতিবাদ জানিয়েছে ক্র্যাব। 

এক বিবৃতিতে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশিদসহ কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

নাদিয়া শারমিন জানান, বাগেরহাট রণবিজয়পুরে তাদের পৈতৃক বাড়িতে দু'দফা হামলা চালায় দুর্বৃত্তরা। শনিবার সকালে প্রথম দফা হামলা চালায় জমি দখলের স্থানীয় দালাল আনোয়ার ও তার দলবল। তাদের হামলায় আহত হন বাড়ির কেয়ারটেকার ইউনুস শেখ। এব্যাপারে বাগেরহাট সদর থানায় মামলা করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে পরদিন রবিবার ভোরে আবারো হামলা চালিয়ে ঘরে আগুন ধরিয়ে দেয়। অথচ পুলিশের কোনো তৎপরতা নেই।

তিনি বলেন, মামলার পর দুদিন চলে গেলেও এবং এর মধ্যে বাদির ঘরে আগুন লাগিয়ে দিলেও পুলিশ গ্রেফতার করছে না আসামিকে। আসামীরা উল্টো থানায় গিয়ে তদবিরে ব্যস্ত থাকতে দেখা গেছে।

সেই তদবিরে থানা থেকে মামলার নথি পর্যন্ত পাঠানো হয়নি আদালতে। বরং সুযোগ করে দেয়া হয়েছে আরও সময় নিয়ে জামিন আবেদন করার প্রস্তুতি নেয়ার। অন্যদিকে বাদি এবং তার পরিবারকে ক্রমাগত হত্যার হুমকি দিয়ে যাচ্ছে আসামিরা।

ক্র্যাব সভাপতি ও সাধারণ সম্পাদক প্রশাসনকে অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি