ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

পাকিস্তানে ক্রিকেট ম্যাচে সন্ত্রাসীদের গুলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩১ ৭ আগস্ট ২০২০

পাকিস্তানের ক্রিকেট ফের সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। করোনা ভাইরাসের লকডাউন শিথিল হওয়ার পর খেলাধুলা চালু হলেও মাঠেই হামলার ঘটনা ঘটে। বৃহস্পতিবার খাইবার পাখতুনখাওয়া প্রদেশের কোহাট বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই অঞ্চলে আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে এলোপাতাড়ি গুলি করেছে সন্ত্রাসীরা। সৌভাগ্যবশত মাঠে থাকা কারও তেমন কোন ক্ষতি হয়নি। ম্যাচটি কোন আন্তর্জাতিক ম্যাচ নয়। খবর দ্যা নিউজ ও দ্যা প্রিন্ট’র।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি দেখতে সংবাদকর্মী থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বসহ উল্লেখযোগ্য পরিমাণে দর্শক উপস্থিত ছিলো স্টেডিয়ামে। ম্যাচ শুরু হতেই নিকটবর্তী এক পাহাড় থেকে সন্ত্রাসীরা গুলি চালাতে করতে থাকে। কেউ হতাহত না হলেও পরে আর ম্যাচ অনুষ্ঠিত হয়নি। 

ওরাকজাই জেলার পুলিশ কর্মকর্তা নিসার আহমাদ বলেন, ‘পাহাড়ি অঞ্চলে সন্ত্রাসীদের আনাগোনার কিছু খবর আগেই তাদের কানে এসেছিল। সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে।’

উল্লেখ্য, ২০০৯ সালের শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড়দের ওপর সন্ত্রাসী হামলার পর থেকে এখনও পাকিস্তানের মাটিতে স্বাভাবিক হয়নি আন্তর্জাতিক ক্রিকেট। 

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি