ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

পাক-ভারত ম্যাচে যত আলোচিত বিষয়

প্রকাশিত : ১১:৫৫ ১৬ জুন ২০১৯

ভারত বনাম পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। বিশ্বকাপ ক্রিকেটে আজ রোববার বিকালে মুখোমুখি হচ্ছে প্রতিবেশি এই দুই দেশ। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ তুঙ্গে।

ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় হামলার পর ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে রাজনীতির ময়দান থেকে শুরু করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলে বেশ আলোচনা হয়।

শুধু তাই নয়, এক পর্যায়ে ভারত আইসিসির কাছেও চিঠি দেয় পাকিস্তানের বিপক্ষে খেলবে না বলে। কিন্তু শেষ পর্যন্ত মাঠে গড়াতে যাচ্ছে এই লড়াই।

তবে এই ম্যাচ নিয়ে উদ্বেগের সবচেয়ে বড় জায়গা হচ্ছে আবহাওয়া। আবহাওয়ার পূর্বানুমান বলছে, ম্যানচেস্টারে রোববার বৃষ্টি হওয়ার সম্ভাবনা খু্বই বেশি। তবে সে ক্ষেত্রেও ম্যাচ মাঠে গড়ানোর সম্ভাবনা রয়েছে, ওভার কমিয়ে।

প্রতিবারের মতো এবারও বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে চাহিদা তুঙ্গে। ম্যানচেস্টারে ম্যাচের দুই বা তিনদিন আগেই ভারত ও পাকিস্তান থেকে সমর্থকরা ভিড় জমিয়েছেন।

যাইহোক, ভারত অধিনায়ক বিরাট কোহলি পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিকে অন্য যে কোনও ম্যাচের মতোই দেখতে বলেছেন তার সতীর্থদের। বলেছেন, ‘খেলাটি উপভোগ করুন, এটা আরেকটা ক্রিকেট ম্যাচই।’

মাঠে নামার আগে ভারতের অন্যতম দুশ্চিন্তা ছিল শেখর ধাওয়ানের চোট নিয়ে। কিন্তু এটা নিয়ে মোটেও ভাবতে চাননা বিরাট কোহলি। লোকেশ রাহুলের ওপর আস্থা রাখতে চান তিনি।

অন্যদিকে, পাকিস্তানের কোচ মিকি আর্থার বলছেন, পাকিস্তান যদি তিন বিভাগেই ভালো করে সে ক্ষেত্রে পাকিস্তানকে সামলানো কঠিন হবে।

মিকি আর্থার বলেন, ‘আমাদের নির্দয় হতে হবে, আমাদের আটকানো ভীষণ কঠিন। ধারাবাহিকভাবে পারফর্ম করে যেতে হবে।’


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি