ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

পুরান ও গেইল ঝড়ে ম্লান ধাওয়ানের সেঞ্চুরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯ ২১ অক্টোবর ২০২০

আইপিএলের ত্রয়দশ আসরে টানা সেঞ্চুরি করলো ওপেনার শিখর ধাওয়ান। কিন্তু তার সেঞ্চুরি সত্ত্বেও জয়ের হাসি হাসতে পারেননি দিল্লি ক্যাপিটালস। নিকোলাস পুরান ও ক্রিস গেইল ঝড়ে কিংস ইলেভেন পাঞ্জাব এক ওভার বাকি থাকতে ম্যাচ জিতে নেয়। ফলে ম্লান হয়েছে ধাওয়ানের সেঞ্চুরি।

মঙ্গলবার দুবাইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে টেবিলের শীর্ষে থাকা দিল্লিকে ৫ উইকেটে হারায় লোকেশ রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব। আগে ব্যাট করতে নেমে ধাওয়ানের ৫৭ বলের সেঞ্চুরিতে ৫ উইকেটে ১৬৪ রান করে দিল্লি। জবাবে ১৯ ওভারে ৫ উইকেটে ১৬৭ রান করে পাঞ্জাব। প্রথম ৭ ম্যাচে এক জয় পাওয়া দলটি টানা তিন ম্যাচ জিতেছে। এর আগের ম্যাচে ডাবল সুপার ওভার খেলে জয় পায় তারা।

শিখর ধাওয়ান ১০৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। আগের ম্যাচেও সেঞ্চুরি করেছিলেন এই ওপেনার। এদিন ৫৭ বলে সেঞ্চুরি পূরণ করেন। শেষ পর্যন্ত তার ৬১ বলে সাজানো ইনিংসে ছিল ১২টি চার ও ৩ ছক্কা। পাঞ্জাবের পক্ষে মোহাম্মদ শামি সর্বাধিক ২ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাব ১ ওভার ও ৫ উইকেট হাতে রেখে ম্যাচ নিজেদের করে নেয়। সর্বোচ্চ ৫৩ রান করলেন নিকোলাস পুরান। ২৮ বলে ৬ চার ও ৩ ছক্কায় খেলেন ৫৩ রান। তার সঙ্গে ম্যাক্সওয়েলের ২৪ বলে ৩২ রান পাঞ্জাবের জয় সহজ করে দেয়। তবে ব্যাটিং ঝড়টা শুরু করেন ক্রিস গেইল। ১৩ বলে ৩ চার ও ২ ছক্কায় ২৯ রান করেন তিনি। এরপর পুরান-ম্যাক্সওয়েল জুটি দলকে জয়ের কিনারে নিয়ে আসেন। বাকিটা আসে দিপক হোডা ও জেমস নিশামের ব্যাট থেকে।

দিল্লির পক্ষে রাবাদা সর্বাধিক ২ উইকেট নেন। তবে ম্যাচসেরা হয়েছেন শিখর ধাওয়ান।

এদিন জিততে না পারলে পাঞ্জাবের প্লে-অফ খেলার আশা কার্যত শেষ হয়ে যেত। ১০ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে এখন তারা পঞ্চম স্থানে রইল। দিল্লি ১০ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে এখনও শীর্ষে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি