ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

পোলার্ড তাণ্ডবে পাঞ্জাবের লক্ষ্য ১৯২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮ ১ অক্টোবর ২০২০

কাইরন পোলার্ড

কাইরন পোলার্ড

প্রথম ওভারেই ধাক্কা খেল মুম্বাই ইন্ডিয়ান্স। বাঁ-হাতি পেসার শেলডন কটরেলের দুরন্ত সুইংয়ে বোল্ড হলেন কুইন্টন ডি’কক। বোর্ডে কোনও রান ওঠার আগেই পড়ল প্রথম উইকেট। তার আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল কিংস ইলেভেন পঞ্জাব।

দ্বিতীয় ওভারে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা অবশ্য বেঁচে গেলেন ডিসিশন রিভিউ সিস্টেমের সুবাদে। মোহাম্মদ শামির বলে তাঁকে এলবিডব্লিউ দেওয়া হয়েছিল। রিভিউতে দেখা গেল বল লেগ স্টাম্পের পাশ দিয়ে বেরিয়ে যাচ্ছে। চতুর্থ ওভারে অবশ্য ফের আঘাত হানল পঞ্জাব। দুরন্ত ছন্দে থাকা সূর্যকুমার যাদব (১০) রান আউট হলেন সেই মোহাম্মদ শামির সরাসরি থ্রোতে। ২১ রানে পড়ল দ্বিতীয় উইকেট। সেখান থেকে মুম্বাইকে টানছিলেন রোহিত শর্মা ও ঈশান কিষাণ। দু’জনে ৬২ রান যোগ করেন তৃতীয় উইকেটে। ৩২ বলে ২৮ করে ঈশান যখন ফিরলেন তখন ১৩.১ ওভারে মুম্বাইয়ের রান ৮৩।

রোহিতের পঞ্চাশ এলো ৪০ বলে। চার মেরে অর্ধশতরানে পৌঁছলেন হিটম্যান। তার পরই ঝড় তুললেন তিনি। তবে তাণ্ডব ছড়ানোর আগেই রোহিতের সেই ঝড় থামিয়ে দেন মোহাম্মদ শামিই। ৪৫ বলে ৮টি চার ও তিনটি ছক্কা মেরে ৭০ রানে ফেরেন রোহিত, দলের রান তখন ১৬.১ ওভারে ১২৪/৪। ক্রিজে এসে পোলার্ডের সঙ্গে যোগ দেন হার্দিক পান্ডিয়া। এসেই ঝড় তুললেন তরুণ এই হার্ডহিটার। সঙ্গে যোগ দিলেন পোলার্ডও। মাত্র ২৩ বলে দুজনে মিলে চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে তুলে ফেললেন ৬৭ রান। 

যাতে মুম্বাইয়ের স্কোর পৌঁছে যায় সেই চার উইকেটেই ১৯১-এ। শেষের ওভারে পোলার্ড তো বিশাল বিশাল চারটি ছক্কা হাঁকিয়ে পেলেন স্কাইরন পোলার্ডের খেতাবও। অপরাজিত ছিলেন মাত্র ২০ বলে ৪৭ করে। সঙ্গী পান্ডিয়া খেলেন ১১ বলে ৩০ রানের ক্যামিও ইনিংস। যাতে পাঞ্জাবের লক্ষ্য গিয়ে ঠেকে ১৯২ তে।

পয়েন্ট তালিকায় অবশ্য দুই দলের মধ্যে কোনও ফারাক নেই। লোকেশ রাহুলের কিংস ইলেভেন রয়েছে ছয়ে। সাতে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তিন ম্যাচে দুই দলই জিতেছে এক বার করে, পয়েন্ট দাঁড়িয়ে দুইয়ে। দুই দলই হেরেছে দুটো করে ম্যাচ। আরও মিল রয়েছে। মুম্বাই ও পঞ্জাব দুই দলেরই শক্তি ব্যাটিংয়ে। কিন্তু ডেথ ওভার বোলিংয়ে দুর্বলতা রয়েছে উভয় দলেরই। 

হার্দিক পান্ডিয়ার বল করতে না পারাটা যেমন ভোগাচ্ছে মুম্বাইকে। পাঁচ বিশেষজ্ঞ বোলারের উপর পড়ে যাচ্ছে চাপ। তবে মুম্বাই দলে কোনও পরিবর্তন করেনি। পঞ্জাব দলে হয়েছে একটিই পরিবর্তন। কৃষ্ণাপ্পা গৌতম এসেছেন মুরুগান অশ্বিনের পরিবর্তে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি