ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘প্রধানমন্ত্রী চাইলেই নির্বাচন করবেন মাশরাফি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৩, ১০ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৬:৫৪, ১০ নভেম্বর ২০১৮

মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে এবার নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবে মাশরাফি। তবে নিজের ইচ্ছায় নয়, যদি প্রধানমন্ত্রী চান তবেই নির্বাচন করবেন মাশরাফি।

জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসন থেকে আগামীকাল রোববার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন বলে জানান মাশরাফির বাবা। তিনি জানান, আগামীকাল রোববার মনোনয়ন ফরম কিনতে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে যাবেন মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম অনিক বলেন, মাশরাফির পক্ষ থেকে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা আগামীকাল সকালে গণভবন থেকে মনোনয়ন সংগ্রহ করবেন। এই খবরে আমরা সবাই আনন্দিত। নড়াইল থেকে মাশরাফির কয়েকজন কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন। তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

এদিকে, আগামী নির্বাচনে মাশরাফি প্রার্থী হওয়ার খবরে জেলাজুড়ে বইছে আনন্দের বন্যা। জনপ্রিয় এই ক্রিকেটারকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি বানাতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলাবাসী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোটগ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি