ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রিমিয়ার লিগের পয়েন্টে তিন নম্বরে চেলসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪২ ৮ জুলাই ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এসেছে চেলসি। তবে আর্সেনাল আর লেস্টার সিটির মধ্যকার ম্যাচে লেস্টার জয়লাভ করলেই আবারও চার নম্বরে নেমে যেতে হবে ব্লুজদের। মঙ্গলবার সেলহার্স্ট পার্কে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

২-১ গোলে পিছিয়ে পড়ার পরও দারুণ লড়াই করে টেবিলের নিচের দিকে থাকা ক্রিস্টাল। ম্যাচে চেলসির হয়ে একটি করে গোল করেন অলিভিয়ে জিরুড, ক্রিশ্চিয়ান পুলিসিচ ও ট্যামি আব্রাহাম। ক্রিস্টাল প্যালেসের দুই গোলদাতা উইলফ্রেড জাহা ও ক্রিস্টিয়ান বেনটেক। এর আগে ঘরের মাঠে প্রথম দেখায় চেলসি জয় যায় ২-০ গোলে।

উইলিয়ান আর জিরুডের দুর্দান্ত মেলবন্ধনে ম্যাচের মাত্র ছয় মিনিটের মাথাতেই এগিয়ে যায় চেলসি। এখানেই চেলসি থেমে যায়নি, আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় এক গোল দেওয়ার পরেই। ম্যাচের আধা ঘণ্টা ছোঁয়ার আগেই উইলিয়ানের দুর্দান্ত আরও এক পাস থেকে গোল করেন ক্রিশ্চিয়ান পুলিসিচ। 

পুলিসিচের গোলে ২-০তে এগিয়ে যায় ব্লুজরা। দুই গোলে পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি ক্রিস্টাল প্যালেস। ম্যাচের ৩৪ মিনিটে উইলফ্রেড জাহার দুর্দান্ত এক গোল। চেলসির ডি বক্সের ৩০ গজ দূর থেকে দুর্দান্ত এক শটে কেপা আরিজাবালাগাকে পরাস্ত করে দলের ব্যবধান কমিয়ে আনেন তিনি। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় চেলসি।

ম্যাচের ৭১ মিনিটে ৩-১ গোলের ব্যবধানে এগিয়ে যায় চেলসি। রুবেন লফটাস চেকের কাছ থেকে বল পেয়ে গোল করেন ট্যামি আব্রাহাম। ৩-১ গোলের ব্যবধানে পিছিয়ে পড়ার পরের মিনিটে অর্থাৎ ম্যাচের ৭২তম মিনিটেই ব্যবধান কমিয়ে ৩-২ নামিয়ে আনে ক্রিস্টাল প্যালেস। প্যাট্রিক ভ্যান অ্যানহল্টের অ্যাসিস্ট থেকে ক্রিস্টালের হয়ে ২য় গোলটি করেন ক্রিশ্চিয়ান বেনটেকে। 

এরপর ম্যাচের বাকি সময় গোলের জন্য হন্যে হয়ে খেলে দুই দলই। তবে আর কেউ গোলের দেখা পায়নি বলে ৩-২ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

৩৪ ম্যাচে ১৮ জয় ও ৬ ড্রয়ে ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে লিস্টার সিটি আছে চতুর্থ স্থানে। এরই মধ্যে চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হয়ে যাওয়া লিভারপুলের পয়েন্ট ৩৩ ম্যাচে ৮৯। সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। আর ৪২ পয়েন্ট নিয়ে ক্রিস্টাল প্যালেস আছে আপাতত ১৪তম স্থানে।

অবশ্য আজ বুধবার (৮ জুলাই) রাত ১টা ১৫ মিনিটে আর্সেনালের বিপক্ষে খেলতে নামছে লেস্টার। এই ম্যাচে আর্সেনালকে হারাতে পারলে পয়েন্ট টেবিলে আবারও ৩য় স্থানে উঠে আসবে লেস্টার আর চেলসি নেমে যাবে ৪র্থ স্থানে। চেলসির পরের ম্যাচ শনিবার, শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে। 
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি