ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বিএনপি নেতার গোয়াল থেকে ১৩ জুয়াড়ি আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯ ১২ অক্টোবর ২০১৯

চুয়াডাঙ্গার জীবননগরে বিএনপি নেতার বাড়িতে অভিযান চালিয়ে আন্তঃজেলা জুয়াড়ি চক্রের ১৩ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার রঘুনন্দপুর গ্রামের বিএনপি নেতা মুন্সি আবুল কাশেমের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- জীবননগর উপজেলার লক্ষীপুর গ্রামের ব্রিজ পাড়ার আব্দুল হালিম (৩৫), ইছাহক আলী (৩৪), আলামিন (৩৫), জামাল হোসেন (৩২), বাজার পাড়ার মুরাদ হোসেন (৪২), ওলিয়ার রহমান (৪০), নারায়রপুর গ্রামের লিটন (৩২), সোহাগ (২৮), জাহিদ (৩৮), দৌলৎগঞ্জ গ্রামের মানিক (৩০), প্রতাবপুর গ্রামের আলফাজ (৪০), পুরাতন লক্ষীপুর গ্রামের আব্দুল মান্নান (৪২) ও মহানগর উত্তর পাড়ার মিল্টন ড্রাইভার।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানা পুলিশের বেশ কয়েকটি দল শুক্রবার রাতে অভিযান চালায় উপজেলার রঘুনন্দপুর গ্রামে। এ সময় ওই গ্রামের বিএনপি নেতা মুন্সি আবুল কাশেমের বাড়ির গোয়াল ঘরে অভিযান চালিয়ে আটক করা হয় ১৩ জুয়াড়িকে। তাদের কাছ থেকে উদ্ধার হয় নগদ ৪০ হাজার টাকা, তিনটি মোটরসাইকেল ও জুয়া খেলার নানান সরঞ্জাম। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।  শনিবার দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার, (দামুড়হুদা ও জীবননগর সার্কেল) আবু রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি