ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্ব চ্যাম্পিয়নদের শাস্তি দাবি করল ভারতীয় দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪ ১০ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২০:৫৯ ১০ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বকাপ জয় নিশ্চিত হতেই মাঠে বাঁধভাঙা উল্লাসে মেতে ওঠেন বাংলাদেশি ক্রিকেটাররা

বিশ্বকাপ জয় নিশ্চিত হতেই মাঠে বাঁধভাঙা উল্লাসে মেতে ওঠেন বাংলাদেশি ক্রিকেটাররা

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপ জিতে প্রশংসায় ভাসছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড এবং ভারতের মতো দলকে হারিয়ে যুব বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে আকবর আলিরা। তবে অবিস্মরণীয় বিশ্বজয়ের আনন্দটা অনেকটা পানসে করে দিচ্ছে মাঠের ছোট্ট একটি ঘটনা।

ফাইনালে ভারতকে হারানোর ম্যাচটা ছিল রোমাঞ্চে ভরপুর। বিশ্বকাপ জয় নিশ্চিত হতেই মাঠে বাঁধভাঙা উল্লাসে মেতে ওঠেন বাংলাদেশি ক্রিকেটাররা। ঠিক ওই মুহূর্তেই ঘটে ছোট্ট একটি ঘটনা। দুই দলের ক্রিকেটাররা জড়িয়ে পড়েন বাদানুবাদে। হালকা ধাক্কাধাক্কিও হয়। 

এমনকি, এক পর্যায়ে বাংলাদেশি ক্রিকেটারদের কাছ থেকে পতাকা কেড়ে নেয়ার চেষ্টাও করেছেন এক ভারতীয় ক্রিকেটার। ভিডিওতে দেখা যায়, বাংলাদেশি পেসার শরিফুল ইসলামকে পেছন থেকে ধাক্কা দিচ্ছেন ভারতের একজন ক্রিকেটার।

যদিও এর সূত্রপাত কিভাবে হলো, শুরুটা কে করেছিলেন, তা এখনও পরিষ্কার নয়। কিন্তু ভারতীয় দলের অভিযোগ, বাংলাদেশই দোষ করেছে। 

যার জেরে ভারতীয় গণমাধ্যম বলছে, এর কারণে বাংলাদেশের বিশ্বজয়ী ক্রিকেটারদের ওপর শাস্তিও নেমে আসতে পারে!

এদিকে, ঘটনার জন্য ভারতীয় দলের কাছে নাকি ‘দুঃখ প্রকাশ’ করেছেন ম্যাচ রেফারি গ্রায়েম লাব্রয়ে। ভারতীয়দের দাবি, ম্যাচ রেফারির দুঃখ প্রকাশ করার অর্থ দাঁড়াচ্ছে বাংলাদেশিরা অপরাধ করেছে!

ভারতের টিম ম্যানেজার অনিল প্যাটেল বলেন, ‘আমরা ঠিক জানি না, কী ঘটেছিল। আমাদের ক্রিকেটাররা হতভম্ব হয়ে পড়েছিল। আইসিসি সেই সময়ের ফুটেজ দেখবে। ম্যাচ রেফারি আমার কাছে এসে দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, আইসিসি বিষয়টিকে সিরিয়াসলি নিয়েছে।’

এখন অপেক্ষার পালা, দেখা যাক কী হয়! কী শাস্তি নেমে আসছে আকবর আলিদের কপালে! তবে যাই ঘটুক না কেন, এতে ভারতীয়দেরও যে হাত আছে, তা বলার অপেক্ষা রাখে না। শরিফুলকে ধাক্কা দেয়াই তার প্রমাণ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি