ঢাকা, বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২

বেট উইনার নিউজের সঙ্গে যুক্ত হলেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭, ২ আগস্ট ২০২২

এবার ক্রীড়া ভিত্তিক নতুন একটি অনলাইন প্লাটফর্মের সঙ্গে যুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। মঙ্গলবার রাত ৯টার দিকে এক ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন সাকিব নিজেই। 

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাত ৯টা ৯ মিনিটে দেয়া ওই পোস্টে সংশ্লিষ্ট একটি ছবি দিয়ে তার ক্যাপশনে সাকিব আল হাসান লেখেন, 

‘প্রিয় ভক্তকুল! আমার নতুন অফিসিয়াল অংশীদার হিসেবে বেট উইনার নিউজের সঙ্গে যুক্ত হওয়ার ঘোষণা দিতে পেরে আমি গর্বিত! বেট উইনার নিউজ মূলত খেলাধুলার খবরের জন্য একক এবং একমাত্র উৎস! আপনি যদি সবসময় ট্রেন্ডে থাকতে চান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর বিশ্লেষণ এবং স্পোর্টস হাইলাইটগুলো খুঁজে পেতে চান, তাহলে *বেট উইনার নিউজ* আপনার জন্য!

বিস্তারিত জানতে Betwinnernews লিখে ইন্টারনেটে অনুসন্ধান করুন!’

সাকিবের জন্য এটাই নতুন নয়। টাইগার এই তারকা এর আগেও বহু ব্যবসায় প্রতিষ্ঠান ও অনলাইন প্লাটফর্মের সঙ্গে যুক্ত হয়েছেন। একজন সফল রেস্টুরেন্ট ব্যবসায়ী সাকিব যুক্ত হয়েছিলেন কাঁকড়া ব্যবসার সঙ্গেও। আছে বিদেশি পারফিউমের শো-রুমও।

ক্রিকেট মাঠের মতো করপোরেট জগতেও ইতোমধ্যেই নিজের অবস্থান শক্তিশালী করেছেন সাকিব আল হাসান।

ব্রোকারেজ হাউজ ও স্বর্ণ আমদানি প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত হওয়ার পর সর্বশেষ ই-কমার্স খাতেও যুক্ত হন তিনি। 

সাকিব আল হাসানের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্টে বিক্রি হচ্ছে অটোমোবাইল, ইলেকট্রনিক্স, ফ্যাশন, স্বাস্থ্য এবং গৃহস্থালি পণ্য, সংগীত, বই, পোষা প্রাণীর সরবরাহ, প্লেসেট, খেলাধুলা এবং বাইরের জিনিসপত্র।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি