ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২, || মাঘ ৫ ১৪২৮

ভারতীয় সিম ও ভিওআইপির ব্যবসার যন্ত্রপাতিসহ আটক ১ 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৫, ১৫ জানুয়ারি ২০২২

দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন কোম্পানির ৬৫টি সিম ও ভিও আইপি ব্যবসার বিভিন্ন যন্ত্রপাতিসহ এক ভিওআইপি ব্যবসায়ীকে আটক করেছে কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। আটককৃতের নাম রুবেল হোসেন (৩৩)।

শুক্রবার দুপুরে হিলির উত্তরবাসুদেবপুর এলাকার জনৈক রেজাউল করিমের বাড়ির ৩য় তলায় অভিযান চালিয়ে মালামালসহ তাকে আটক করে পুলিশ। সে চাদপুর জেলার ফরিদগঞ্জ থানার চির্কা গ্রামের আরমাদ মিজির ছেলে।

হাকিমপুর থানার এসআই জুয়েল রানা বলেন, হিলি সীমান্ত এলাকায় অবৈধ ভিওআইপি ব্যবসা পরিচালনার গোপন সংবাদের ভিত্তিতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট ঢাকামেট্রোপলিটন পুলিশের এসআই সুদীপ বাছাড় হাকিমপুর থানা পুলিশের সহায়তায় হিলির উত্তরবাসুদেবপুর গ্রামের জনৈক রেজাউল করিমের বাড়ির ৩য় তলায় অভিযান চালায় পুলিশ।

এসময় সেখান থেকে দুটি কালো রংয়ের ৫১২ পোর্টের সিম বক্স, ১টি কালো রংয়েল ডুয়েল ব্রান্ড রিপিটার, ১টি সাদা রংয়ের প্লাস্টিকের এন্টিনা, দুটি সাদা রংয়ের এন্টিনাযুক্ত টিপি লিংক রাউটার, ভারতীয় মোবাইল ফোন অপারেটর বিএসএনএল কোম্পানির ৬০টি সিম, ভোডাফোন কোম্পানি এর ৫টি সিমসহ রুবেল হোসেনকে আটক করা হয়। সে অবৈধভাবে মোবাইল সিম সংগ্রহ করে সরকারি চার্জ ফাকি দিয়ে ভিওআইপি ব্যবসা পরিচালনা করে আসছিল। এই অপরাধে তার বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি