ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

ভয়াবহ অগ্নিকাণ্ডে গবাদি পশুসহ বাড়ি ভস্মীভূত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৭, ২ মার্চ ২০২১

নওগাঁর মান্দায় ভয়াবহ অগ্নিকাণ্ডে এক অটোরিকশা চালকের গবাদি পশুসহ গোটাবাড়ি ভস্মীভূত হয়েছে। সোমবার (১ মার্চ) রাতে কুসুম্বা ইউনিয়নের বড়বেলালদহ গ্রামে মোঃ নাদেরুজ্জামানের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

অগ্নিকাণ্ডে ওই ব্যক্তির দুটি গরু, ১টি ছাগল, চার্জারভ্যান, হাঁস-মুরগি, ধান-চালসহ সমুদয় মালামাল পুড়ে যায়। এতে অন্তত ৪ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি অটোচালক নাদেরুজ্জামানের। 

এই ঘটনার পর মান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান নওফেল আলী মন্ডলসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ৫ হাজার টাকা প্রদানসহ একটি অটোচার্জার ক্রয় করে দেওয়ার আশ্বাস দেন।

ঘটনা প্রসঙ্গে ক্ষতিগ্রস্ত নাদেরুজ্জামান জানান, গোয়ালঘরে গরু, ছাগল, হাঁস-মুরগি তুলে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। পরে রাত দেড়টার দিকে গোয়ালঘরে আগুন লাগার বিষয়টি টের পেয়ে চিৎকার দিলে গ্রামবাসী ছুটে আসেন এবং আগুন নেভানোর চেষ্টা করেন।

সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে ওই ব্যক্তির গবাদি পশু, ধান-চালসহ সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে জানানো হয় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি