ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

‘মা’ সানিয়ার বাজিমাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯ ১৮ জানুয়ারি ২০২০

ট্রফি হাতে সানিয়া মির্জা ও নাদিয়া কিচেনক

ট্রফি হাতে সানিয়া মির্জা ও নাদিয়া কিচেনক

ভারতের অন্যতম তারকা ব্যক্তিত্ব হয়ে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করায় সমালোচনা সানিয়া মির্জার নিত্যসঙ্গী। তার ওপর ফর্মে থাকা অবস্থায় ‘মা’ হওয়ার বিরতি নেয়ায় সেটা আরও বেড়ে যায়। তবে সেসবকে পিছনে ফেলে আবারও মাঠে নেমে ট্রফি জিতলেন সানিয়া।

ট্রফি হাতে নিয়ে সানিয়া মির্জা বলছিলেন ‘এর চেয়ে ভালো প্রত্যাবর্তন আর হতে পারত না।’ আসলেই তাই। শোয়েবকে বিয়ের পর সন্তানের ‘মা’ হওয়ার জন্য টেনিস থেকে বিরতি নিয়েছিলেন দুই বছর। 

যে কারণে বলাবলি হচ্ছিল, নিজে হাতেই ক্যারিয়ারটা ধ্বংসের মুখে ফেলছেন -এমনসব কথাও। সানিয়া জবাব দিতে সময় নিলেন না। মাঠে ফিরেই শিরোপা জিতলেন ভারতীয় টেনিস সেনসেশন।

শনিবার (১৮ জানুয়ারি) ইউক্রেনের নাদিয়া কিচেনককে সঙ্গী করে হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্টের নারী দ্বৈতে শিরোপা জিতেছেন সানিয়া। 

এর আগে, ২০০৭ সালে বেথানি মাটেক-স্যান্ডস এর সঙ্গে জুটি বেঁধে ব্রিসবেন ইন্টারন্যাশনাল জিতেছিলেন ভারতীয় টেনিস কুইন। এবার হোবার্ট ইন্টারন্যাশনাল ট্রফিও জিতলেন। এ নিয়ে ৪২তম ডব্লিউটিএ ডাবলস ট্রফি জিতলেন সানিয়া।

এদিন কঠিন লড়াই করেই হোবার্ট ইন্টারন্যাশনালের ফাইনাল জিততে হয়েছে সানিয়া-নাদিয়া জুটিকে। চীনের শাউই পেং ও শুয়াই ঝাংকে ৬-৪, ৬-৪ সেটে হারাতে ১ ঘণ্টা ২১ মিনিট লড়াই করতে হয়েছে তাদেরকে। 

উভয় সেটেই একটা সময় এগিয়ে ছিলেন শাউই পেং ও শুয়াই ঝাং। পরে সেখান থেকেই দারুণভাবে ঘুরে দাঁড়ান সানিয়া-নাদিয়া জুটি। এবং জিতে নেন কাঙ্ক্ষিত শিরোপা।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি