ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে নাটকীয় মোড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩ ৪ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৩:০৩ ৪ সেপ্টেম্বর ২০২০

ফুটবল বিশ্বের আলোচনার কেন্দ্রবিন্দু মেসি। মেসিকে নিয়ে আলোচনার অন্ত নেই। বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন নাকি থেকে যাচ্ছেন তা জানার জন্য উদগ্রীব ফুটবলপ্রেমিরা। বার্সেলোনা ছেড়ে দেয়ার ঘোষণা দিলেও এখন মোড় নিচ্ছে অন্যদিকে। হতে পারে সিদ্ধান্ত পরিবর্তন। মেসির বাবা ও ভাইয়ের কথায় এমনটাই বোঝা যাচ্ছে।

চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে কাম্প নউ ছাড়তে চান মেসি। তবে বার্সেলোনার দাবি, ওই ধারা কার্যকর করার মেয়াদ গত ১০ জুনে শেষ হয়ে গেছে। ফলে চুক্তি অনুযায়ী হয় তাকে থাকতে হবে ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত, নয়তো পরিশোধ করতে হবে রিলিজ ক্লজের পুরো ৭০ কোটি ইউরো।

কয়েক দিন আগে বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউর সঙ্গে প্রায় দেড় ঘণ্টা আলোচনা করেন মেসির বাবা। তার সঙ্গে ছিলেন মেসির ভাই রদ্রিগো মেসি ও আইনজীবী হোর্হে পেকর্ত। আর সভাপতি বার্তোমেউর সঙ্গে ক্লাবের হয়ে প্রতিনিধিত্ব করেছেন বোর্ড সদস্য হ্যাভিয়ের বোর্দাসও।

দেশটির বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, অনড় অবস্থা থেকে নাকি সরে আসতে শুরু করেছেন লিওনেল মেসি। তাতে আগামী মৌসুমে তার কাম্প নউয়ে থেকে যাওয়ার সম্ভাবনা জোরালো হয়েছে।

আলোচনার পর স্প্যানিশ সংবাদমাধ্যম দিপোর্তিভো কুয়াত্রো  দাবী করেছে, মেসির বাবা সঙ্গে কথা হয়েছে তাদের। আলোচনা কেমন হয়েছে জানতে চাইলে বলেছেন, ‘ভালো।’

বার্সার সঙ্গে আলোচনার পর দেশে ফিরে মেসির ভাই হোর্হে মেসিকে স্প্যানিশ টিভি চ্যানেলের এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন, মেসি কি তাহলে আরেক বছর এখানে থেকে ২০২০-২১ মৌসুম শেষে ‘ফ্রি এজেন্ট’ হয়ে বিদায় নিবেন?-জবাবে তাকে বলতে শোনা যায় ‘হ্যাঁ’। 

আর্জেন্টিনার টিভি চ্যানেল ‘টিওয়াইসি স্পোটর্স’ এর এক সাংবাদিক মেসির ২০২০-২১ মৌসুম বার্সেলোনায় থেকে যাওয়ার জোর সম্ভাবনা দেখছেন।

ওই সাংবাদিক বলেন, মেসির বার্সেলোনায় থাকার সম্ভাবনা ৯০ শতাংশ…চুক্তির শেষ পর্যন্ত বার্সেলোনায় থেকে ভালোভাবে বিদায় নেওয়াটা সঠিক সিদ্ধান্ত হবে কি-না, বিবেচনা করে দেখছেন মেসি।

এদিকে মেসির কাজিন বিয়ানকুচ্চিও বলেন, মেসি বার্সেলোনা ছাড়তে পারবে, এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত নই।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি