ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

ম্যানইউর পয়েন্ট কেড়ে নিল সাউদাম্পটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৪ ১৪ জুলাই ২০২০

আশা জাগিয়েছিল তিন নম্বরে ওঠার। কিন্তু শেষ সময়ে কর্নার থেকে গোল করে ম্যানইউর সেই আশায় জল ঢেলে দিল সাউদাম্পটন। একই সঙ্গে ঠেকিয়ে দিয়েছে দলটার সেরা চারে ওঠা। তিন তো দূরে, এখন পাঁচে পড়ে রইল ম্যানচেস্টার ইউনাইটেড।

সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। ম্যাচের মাত্র ১২ মিনিটের সময় আর্মস্ট্রংয়ের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। তবে ২০ মিনিটে রাশফোর্ডের গোলে সমতায় ফেরে ম্যানইউ। আর ২৩ মিনিটে দলকে ২-১ এ লিড এনে দেন মার্সিয়াল।

বিরতির পর আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। ৬৮তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ হাতছাড়া করেন র‌্যাশফোর্ড। শেষের দিকে ম্যানইউকে চেপে ধরে সাউদাম্পটন। ৮৫তম মিনিটে দারুণ দক্ষতায় ঝাঁপিয়ে ইউনাইটেডকে রক্ষা করেন দাভিদ দে হেয়া।

শেষ পর্যন্ত সাউদাম্পটনকে ঠেকিয়ে রাখতে পারেননি স্প্যানিশ এই গোলরক্ষক। কর্নার থেকে ইয়ান বেডনারেকের ফ্লিকে বল পেয়ে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে গোল করেন ওবাফেমি। আর এই গোলের ফলে হাতছাড়া হয়ে যায় ইউনাইটেডের তিনে ওঠার সুযোগ।

৩৫ ম্যাচে ১৬ জয় ও ১১ ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে এখন পঞ্চম স্থানে ম্যানইউ। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থাকায় চারে লেস্টার সিটি। আর ৬০ পয়েন্ট নিয়ে চেলসি আছে তিন নম্বরে।

এরই মধ্যে চ্যাম্পিয়ন হয়ে যাওয়া লিভারপুলের পয়েন্ট ৯৩। ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি।
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি