ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

যে কারণে বাদ পড়লেন মোস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ৩০ আগস্ট ২০১৯

মোস্তাফিজুর রহমান পেস আক্রমণে বরাবরই দলের অটোমেটিক চয়েজ। কিন্তু আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৫ সদস্যের দলে দেখা গেল না তাকে। তবে শুধু মোস্তাফিজই নয় এ দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েসও।

তাদেরকে না রাখার বিষয়ে সংবাদ সম্মেলনে ব্যাখ্যা দিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানালেন, তাদের উপেক্ষা করা হয়নি, বরং দলে থাকার মতো অবস্থায় ছিলেন না তারা কেউই।

প্রধান নির্বাচক বলেন, ‘কন্ডিশনিং ক্যাম্পে পিঠে ব্যথা পেয়েছে মোস্তাফিজ। যেহেতু একটি মাত্র টেস্ট, এরপর সাদা বলে তিনজাতি টি-টোয়েন্টি সিরিজ এবং সামনে ভারত সফর আছে। তাই মোস্তাফিজকে নিয়ে আমরা কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না।’

এদিকে ইমরুল কায়েস সম্পর্কে নান্নু বলেন, ‘ইমরুল কায়েসের ছেলের ডেঙ্গু। তামিমের বিকল্প হিসেবে সে-ই ছিল আমাদের প্রথম পছন্দ। কিন্তু ছেলেকে নিয়ে এখন খুব ঝামেলায় আছে সে। প্র্যাকটিস ম্যাচও খেলতে পারেনি। তাই তাকে দলের বাইরে রাখা হয়েছে।’

ইমরুল না থাকায় আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে সাদমান ইসলামের সঙ্গে ওপেনিংয়ে খুব সম্ভবত দেখা যাবে সৌম্য সরকারকেই। লিটন কুমার দাসেরও ওপেনিংয়ের অভিজ্ঞতা আছে। তবে যদি বিশেষজ্ঞ উইকেটরক্ষক হিসেবে খেলেন, সেই সম্ভাবনা নেই বললেই চলে।

এমএইচ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি