ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

রাতে গ্রানাডার বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৬ ১৩ জুলাই ২০২০ | আপডেট: ১৪:৫৪ ১৩ জুলাই ২০২০

স্প্যানিশ লা লিগায় বাংলাদেশ সময় রাত ২টায় গ্রানাডার বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এ ম্যাচে জিতলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৪ পয়েন্টের লিড পেয়ে যাবে জিনেদিন জিদানের দলটি। তাতে শিরোপা পুনরুদ্ধারের খুব কাছে চলে যাবে রিয়াল।

লা লিগায় সময়টা ভালো কাটছে রিয়াল মাদ্রিদের। সর্বশেষ ছয় ম্যাচের সবকটিতে জয় তুলে বার্সেলোনাকে টপকে গেছে ব্লাঙ্কোসরা। ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান তাদের। এক ম্যাচ বেশি খেলে ৭৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা। শিরোপা জয়ের স্বপ্ন পূরণ করতে এ ম্যাচে জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছে না রিয়াল মাদ্রিদ। 

এর আগে বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্টের ব্যবধান ছিল ৪। সর্বশেষ ম্যাচ জিতে বার্সেলোনা পয়েন্ট ব্যবধানটা ১-এ নিয়ে আসে। তাতে কিছুটা হলেও চাপ সৃষ্টি হয়েছে রিয়ালের উপর। সেই চাপ জয় করে গ্রানাডার বিপক্ষে তিন পয়েন্ট নিয়ে লিগ শিরোপার খুব কাছে যেতে চায় স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি। 

দলটির জন্য একটি খুশির খবরও রয়েছে। নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচে ফিরছেন অধিনায়ক সার্জিও রামোস ও ড্যানি কারভাহাল। সেই সাথে একাদশে জায়গা পেতে পারেন ইনজুরি থেকে সেরে ওঠা হ্যাজার্ডও। 

এদিকে, ৩৫ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে গ্রানাডার অবস্থান নবম। শক্তিতে রিয়ালের চেয়ে পিছিয়ে থাকলেও রিয়ালকে হারিয়ে চমক দেখাতে চায় জায়ান্ট কিলার দলটি। 

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি