ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২

রাতে জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম ও এবাদত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ৬ আগস্ট ২০২২

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি ওয়ানডে খেলতে শনিবার সন্ধ্যায় দেশ ছাড়ছেন ব্যাটার নাঈম শেখ ও পেসার এবাদত হোসেন। হারারেতে সিরিজের প্রথম ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান ওপেনার লিটন দাস এবং শরিফুল ইসলাম।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন লিটন দাস ও তামিম ইকবাল। তামিম ফিফটি করে ফেরার পর লিটন ছুটছিলেন শতকের লক্ষ্যে। তবে ব্যক্তিগত ৮১ (৮৯) রানের মাথায় ৩৪তম ওভারের প্রথম বলে সিঙ্গেল নেওয়ার জন্য ছুটছিলেন, এমন সময় হঠাৎ শুয়ে পড়লে স্ট্রেচারে করে মাঠ থেকে বের করে নেওয়া হয়।

প্রথম ওয়ানডেতে চোট পাওয়ার তালিকায় লিটন দাস, শরিফুল ইসলাম ছাড়াও রয়েছেন মুশফিকুর রহিম। শরিফুলের চোট গুরুতর না হলেও ঝুঁকি নিতে চাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই উড়িয়ে নেওয়া হচ্ছে এবাদত হোসেনকে।

চোট আক্রান্তদের নিয়ে দলের ফিজিও মোজাদ্দেদ সানি বলেন, ‘লিটন ব্যাট করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান। ম্যাচ চলার সময় আমরা তার স্ক্যান করাই। স্ক্যানে তার রিপোর্ট আসে গ্রেড টু মাসল স্ট্রেইন। এই ধরনের চোটের জন্য মোটামুটি তিন থেকে চার সপ্তাহ সময় লেগে যায়। কাজেই এই সিরিজে আমরা লিটনকে পাচ্ছি না। ব্যাট করার সময় মুশফিকও বৃদ্ধাঙ্গুলিতে আঘাত পান। এটাও বেশি কিছু না। তাকে আমরা পরের ম্যাচে পাব। শরিফুলের চোটের ক্ষেত্রে তাৎক্ষণিক আঘাত থাকার কারণে অবশ বোধ করছিল। আশা করি, আগামীকালের (শনিবার) মধ্যে ভালো খবর দিতে পারব।’

এদিকে ওয়ানডে সিরিজটা হার দিয়ে শুরু করেছে বাংলাদেশ। আগে ব্যাট করে ৩০৩ রান তুলেও জিম্বাবুয়ের কাছে হেরে যায় ৫ উইকেটে। সিরিজের দ্বিতীয় ওয়ানডে রোববার ৭ আগস্ট হারারেতে।

এমএম/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি