ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

শার্শায় রামদার কোপে নারীসহ আহত ২

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০ ২১ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৬:৫৪ ২১ সেপ্টেম্বর ২০২০

যশোরের শার্শায় মেয়েলী ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের রামদার কোপে নার্গিস বেগম (৩০) ও আব্দুল ওহাব (৪৫) মারাত্মক আহত হয়েছেন। উভয়ের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে প্রথমে নাভারন হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

শনিবার রাত ১০টার দিকে উপজেলার ইছাপুর গ্রামে ডাক্তার লিয়াকত আলীর বাড়ীর সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত নার্গিস বেগম ইছাপুর গ্রামের আলী হোসেনের মেয়ে এবং আব্দুল ওহাব একই গ্রামের আজগর আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শিরা জানান, ইছাপুর গ্রামের সোহাগের স্ত্রীর সঙ্গে একই গ্রামের আবু রায়হানকে নিয়ে মিথ্যা অপবাদকে কেন্দ্র করে প্রতিবেশী বকুলের সঙ্গে তর্ক-বিতর্ক হয়। পরে সোহাগের চাচা আব্দুল ওহাব বিষয়টি মিমাংসা করে দেন। এর কিছুক্ষণ পর বকুল ও মহিষাকুড়া গ্রামের বাবলুর নেতৃত্বে কিতাব, শামিম, মোস্তফাসহ তাদের দলবল রামদা নিয়ে আব্দুল ওহাব ও তার চাচাতো বোন নার্গিসের ওপর আচমকা হামলা চালিয়ে মারাত্মক জখম করে। পরে ঘটনাস্থলে পরপর ৩টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত তারা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় বকুল ও বাবলুসহ ৬ জনের নামে শার্শা থানায় একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। আসামিদের আটক করতে পুলিশী অভিযান চলছে বলেও জানান তিনি। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি