ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

শিরোপা জয়ের দারুন সুযোগ রয়েছে:সাকিব

প্রকাশিত : ২৩:০৫ ২৪ মে ২০১৯

বিশ্বকাপের পর্দা উঠতে বাকি মাত্র কয়েকদিন। আসন্ন এ শিরোপা জয়ের লড়াইয়ে ফেভারিট দলগুলো নিজেদের মেলে ধরার অপেক্ষায়। এবারের ফেভারিট দলগুলোর শীর্ষে ইংল্যান্ড, ভারত আর অস্ট্রেলিয়া। তবে, ফেভারিট হলেই যে তারা শিরোপা জিতবে এমনটা মনে করেন না সাকিব। 

অতীতের যেকোন সময়ের চেয়ে বর্তমান বাংলাদেশ ব্যাটিং, বোলিংয়ে অনেক শক্তিশালী। তাই, বাংলাদেশের জন্য এবারের বিশ্বকাপ জয়ের দারুন সুযোগ রয়েছে বলে মনে করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিব মনে করেন, নিজেদের দিনে যেকোনো দল যে কাউকে হারিয়ে দিতে পারে। ভারত-ইংল্যান্ড অবশ্যই ফেভারিট। তবে ফেভারিট হলেই শিরোপা পাওয়া যায় না। এ জন্য কঠিন পথ পাড়ি দিতে হয়।

অস্ট্রেলিয়া সম্প্রতি ভালো খেলছে। ওয়েস্ট ইন্ডিজ সঠিক সময়ে ছন্দ খুঁজে পেয়েছে। সত্যি কথা বলতে, সব দলই লড়াইয়ের জন্য প্রস্তুত। বিষয়টি নির্ভর করবে কোন দিন কে কেমন খেলে তার ওপর।

বিশ্বকাপের আগে আইসিসি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষে উঠেছেন সাকিব। সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে ব্যাটে-বলে আয়ারল্যান্ড ও উইন্ডিজের বিপক্ষে দাপুটে পারফরম করেছেন টাইগাররা। আসন্ন ক্রিকেটের সর্বোচ্চ আসরে তাইতো নিজেদের চ্যাম্পিয়ন হিসেবে দেখার আশা প্রকাশ করেন সাকিব আল হাসান।

আই/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি