ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

শ্রীলঙ্কা সফরে খালেদ মাহমুদই হেড কোচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৪ ১৫ জুলাই ২০১৯ | আপডেট: ২১:৩৭ ১৫ জুলাই ২০১৯

বিশ্বকাপ শেষ না হতেই বাংলাদেশ দলের সামনে এখন শ্রীলঙ্কা সিরিজ। কিন্তু টাইগারদের হেড কোচ স্টিভ রোডসের বিদায়ে প্রশ্ন জেগেছিলো শ্রীলঙ্কা সফর নিয়ে। তবে এই স্বল্প সময়ে অন্য কাউকে না পেয়ে অন্ধের ষষ্টি খালেদ মাহমুদ সুজনকেই হেড কোচ করে কলম্বোয় দল পাঠাচ্ছে বিসিবি।

হ্যাঁ পাঠক, বাংলাদেশ দলের আসন্ন শ্রীলঙ্কা সফরে সুজনই পালন করবেন হেড কোচের দায়িত্ব। সোমবার (১৫ জুলাই) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

ইতোপূর্বে বেশ কয়েকবার ম্যানেজার ও অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে বাংলাদেশ দলের সঙ্গে কাজ করেছেন সাবেক অধিনায়ক সুজন। তাই এ সফরে তাঁর দায়িত্ব পাওয়াটা এক প্রকার নিশ্চিতই ছিলো। শেষ পর্যন্ত হলোও তাই। চলতি মাসের শেষ দিকে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য তাঁর অধীনেই প্রস্তুত হচ্ছে টাইগাররা।

যদিও অন্তর্বর্তীকালীন কোচ হতে আগ্রহী ছিলেন না সুজন। কয়েকদিন আগে একাধিক গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানিয়েছিলেন, দীর্ঘ ও পূর্ণ মেয়াদে জাতীয় দলের কোচ হতে চান তিনি। আর এ ক্ষেত্রে বোর্ড পরিচালকের দায়িত্ব থেকে অব্যহতি নিতেও আপত্তি নেই তাঁর। তবে আপাতত সেই অস্থায়ী কোচ হিসেবেই দলের সঙ্গে শ্রীলঙ্কা যেতে হচ্ছে খালেদ মাহমুদকে।

এ বিষয়ে আকরাম খান বলেন, এই স্বল্প সময়ের মধ্যে যোগাযোগ করেও কাউকে পাওয়া যায়নি। তাই খালেদ মাহমুদকেই আপাতত কোচের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি রাজিও হয়েছেন। তবে কোচ খোঁজার ব্যাপারে আমাদের যোগাযোগ অব্যহত রয়েছে। 

এদিকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে কাজ করা নিয়ে সুজন নিজে ধোঁয়াশা সৃষ্টি করলেও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের এই বক্তব্যে তা দূর হয়েছে। তবে শ্রীলঙ্কা সফরের দলে ঠিক কে কে থাকছেন, সে বিষয়ে এখনও ক্লিয়ার হওয়া যায়নি। 

এনএস/  


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি