ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

সতীর্থকে মারধর করে নিষেধাজ্ঞার কবলে শাহাদাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬ ১৮ নভেম্বর ২০১৯

শাহাদাত হোসেন রাজিব

শাহাদাত হোসেন রাজিব

এবার মাঠেই খেলা চলাকালীন সতীর্থকে মারধর করে আলোচনায় জাতীয় দলের এক সময়ের পেসার শাহাদাত হোসেন রাজীব। রোববার (১৭ নভেম্বর) খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় লিগের ম্যাচে ফিল্ডিংয়ের সময় সতীর্থ মোহাম্মদ আরাফাতের ওপর ক্ষেপে যান শাহাদাত। একপর্যায়ে চড়-থাপ্পড় মারতে শুরু করেন তিনি। 

প্রথম ইনিংসে ঢাকার ২৭৯ রানের জবাবে ব্যাট করছিল খুলনা। এক পর্যায়ে বল করতে আসেন শাহাদাত। তখন বলের একটি নির্দিষ্ট অংশ ঘষে দিতে আরাফাতকে নির্দেশ দেন। তাতে রাজি না হলে ৩৩ বছর বয়সী এ পেসার ক্ষেপে গিয়ে আরাফাতের গায়ে হাত তোলেন। পরে বিষয়টি বিসিবিকে জানিয়েছেন স্বয়ং ম্যাচ রেফারি আখতার আহমেদ।

অতীতেও নানা বিতর্কিত কর্মকাণ্ডে নিজেকে জড়িয়েছেন শাহাদাত। গত বছর রাজধানীর আসাদগেটে তার গাড়ির সঙ্গে ধাক্কা লাগায় এক সিএনজি ড্রাইভারের গায়ে হাত তোলেন তিনি। এর আগে ২০১৫ সালে গৃহকর্মীকে নির্যাতনের দায়ে সস্ত্রীক জেলও খাটেন নারায়ণগঞ্জের এই পেসার। এবারও যে শাস্তি পাবেন তা নিশ্চিতই বলা যায়।

আইসিসি 'লেভেল-৪' পর্যায়ের অপরাধ করেছেন শাহাদাত। এই অপরাধের শাস্তি সর্বনিম্ন ১ বছর থেকে ৫ বছরের নিষেধাজ্ঞা। খেলোয়াড়দের এরকম অপরাধের বিষয়গুলো টেকনিক্যাল কমিটি দেখে থাকে। তারাই শাস্তি বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেন। বিসিবির টেকনিক্যাল কমিটির প্রধান হলেন মিনহাজুল আবেদীন নান্নু। 

এখন দেখা যাক, শাহাদাতের ব্যাপারে মিনহাজুল আবেদীন কি সিদ্ধান্ত নেন।

এএইচ/এনএস

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি