ঢাকা, রবিবার   ২৫ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

সহজ জয় দিয়ে ম্যানসিটির লিগ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৯ ২২ সেপ্টেম্বর ২০২০

প্রিমিয়ার লিগের সর্বশেষ মৌসুমে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের কাছে দুইবারের দেখাতেই হেরে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচেই এই দলটির বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় দিয়ে শুভ সূচনা করলো পেপ গার্দিওলার শিষ্যরা।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে উলভারহ্যাম্পটনের মাঠে এদিন প্রথমার্ধে দুই গোল, এরপর শেষ মুহূর্তে আরও এক গোল। এভাবেই সহজ দিয়ে নতুন মৌসুম শুরু করে ম্যানসিটি। দলের হয়ে গোল করেন কেভিন ডি ব্রুইনা, ফিল ফোডেন ও গাব্রিয়েল জেসুস। অপরদিকে উলভারহ্যাম্পটনের হয়ে একমাত্র গোলটি করেন রাউল হিমেনেস।

ম্যাচের ২০তম মিনিটে কেভিন ডি ব্রুইনের স্পট কিকে এগিয়ে যায় ম্যানসিটি। বেলজিয়ান এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিল ফোডেন। রাহিম স্টার্লিংয়ের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে জালে বল জড়ান ইংলিশ এই মিডফিল্ডার। এই ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে দারুণ আগ্রাসী ফুটবল খেলছিল উলভারহ্যাম্পটনের ফুটবলাররা। পাঁচ মিনিটের মধ্যে তিনটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় দলটি। তবে ম্যাচের ৭৮তম মিনিটে দলটির হয়ে একটি গোল শোধ করে মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমেনেস। এর মধ্য দিয়ে সিটি শিবিরে ভয় ছড়িয়ে দেয় উলভারহ্যাম্পটন।

তাতে ম্যাচ জমে ওঠে। কিন্তু যোগ করা সময়ের শেষ সময়ে ডি ব্রুইনের সহায়তায় ব্রাজিলিয়ান তারকা জেসুস গোল করলে ৩-১ ব্যবধোনে জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

ম্যানসিটির এই জয়ের অর্থ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে এখন পর্যন্ত কোনো ম্যাচ ড্র হয়নি। আর লিগের প্রথম সপ্তাহের ম্যাচগুলোতে গোল দাঁড়িয়েছে ৪৪টি। এদিকে নিজেদের প্রথম ম্যাচ জিতে ৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে সিটি। অপরদিকে দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লেস্টার সিটি।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি