ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সাকিবদের ধর্মঘট নিয়ে যা বললেন সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৭ ২১ অক্টোবর ২০১৯ | আপডেট: ২৩:২৫ ২১ অক্টোবর ২০১৯

নিজ নিজ সংবাদ সম্মেলনে সাকিব ও সৌরভ

নিজ নিজ সংবাদ সম্মেলনে সাকিব ও সৌরভ

হঠাৎই করেই উত্তপ্ত হয়ে উঠলো বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। সোমবার (২১ অক্টোবর) বিকেলে বেতন-ভাতা বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে সোচ্চার হয়েছেন সাকিব-তামিম-মুশফিকসহ জাতীয় দল ও ঘরোয়া ক্লাবের ক্রিকেটাররা। এমনকি এ দাবিগুলো না মানা পর্যন্ত খেলায় ফিরবেন না বলেও ঘোষণা দিয়েছেন তারা। যাতে অনিশ্চয়তা তৈরি হয়েছে টাইগারদের আসন্ন ভারত সফর নিয়েই।

আসন্ন এ সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্টের একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নভেম্বরের শুরুতেই ভারত সফর করার কথা রয়েছে বাংলাদেশ দলের। আর এরইমধ্যে ক্রিকেটারদের এই আন্দোলন। যে কারণে রীতিমত অনিশ্চয়তার মধ্যে পড়েছে সিরিজটি। 

তবে বিষয়টি নিয়ে একটুও চিন্তিত নয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বোর্ডটির নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মনে করছেন, এটা বাংলাদেশ ক্রিকেটের অভ্যন্তরীণ ব্যাপার। তাই আসন্ন ভারত-বাংলাদেশ সিরিজে এর প্রভাব পড়বে না।

যাই হোক না কেন বাংলাদেশ ভারত সফর করবে- এই আশা প্রকাশ করেই কলকাতার মহারাজ বলেন, ‘এটা তাদের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান করবে। তারা (বাংলাদেশ) খেলতে আসবে।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের এই সংকট নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট আরও বলেন, ‘এটা পুরোপুরিই তাদের অভ্যন্তরীণ ব্যাপার। আমি বিসিবির সঙ্গে কথা বলেছি। তবে এ নিয়ে আমার কিছু বলা ঠিক হবে না।’

উল্লখ্য, ভারত ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি দিল্লির মাঠে গড়াবে আগামী ৩ নভেম্বর। এরপর ৭ এবং ১০ নভেম্বর বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে রাজকোট এবং নাগপুরে। ম্যাচগুলো শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় সাড়ে ৬টায়। আর এ উপলক্ষ্যে গত (১৭ অক্টোবর) সাকিব আল হাসানকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

এদিকে, টি-টোয়েন্টি সিরিজ শেষে দুই টেস্টের এক সিরিজে মুখোমুখি হওয়ার কথা দু'দলের। তবে এই সময়ের মধ্যে ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের সমঝোতা না হলে ঝুলে যাবে টাইগারদের ভারত সফর। একইসঙ্গে শঙ্কায় পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)ও।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি